বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২১ আগস্টের ঘটনা ছিল গভীর নীলনকশার অংশ : রিজভী  » «   বৃহস্পতিবার প্রত্যাবাসনের জন্য কোন রোহিঙ্গা পাওয়া যায় নি  » «   ২১ আগস্ট নিয়ে সংহতি আমিরাতের প্রতিবাদি কবিতার আয়োজন  » «   রোহিঙ্গাদের প্রত্যাবাসন প্রক্রিয়া শুরু হচ্ছে বৃহস্পতিবার  » «   শিক্ষার আলো পৌছাতে শিক্ষকের প্রতিদিন ১৮ মাইল ঘোড়ায় চড়া  » «   মাদ্রিদে হবিগঞ্জ এসোসিয়েশন এর আনন্দ ভ্রমণ  » «   কাতালোনিয়া মহিলা সমিতির বনভোজন ও ঈদ পুনর্মিলনী  » «   চামড়া শিল্পের জন্য সহায়ক নীতি প্রয়োজন  » «   উপমহাদেশের এক মহানায়ক হাওরের সন্তান আনন্দমোহন বসু  » «   একশ প্রতিবন্ধীর মুখে হাসি ফুটিয়েছে গোলাপগঞ্জ উপজেলা হেল্পিং হ্যান্ডস ইউকে  » «   চন্দরপুর ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্র স্বনির্ভরতার পথ দেখাবে  » «   বার্মিংহামে কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র প্রীতি সমাবেশ  » «   কাতালোনীয়া সান্তা কলমা আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন  » «   পর্তুগাল আওয়ামী লীগের জাতীয় শোক দিবস  » «   মদিনায় বাস দূর্ঘটনায় নিখোঁজ ১ জনের পরিচয় পাওয়া গেছে  » «  

নিউ ইয়র্কে  খাসাড়ীপাড়া এসোসিয়েশন যুক্তরাষ্ট্র গঠিত



নিউ ইয়র্কে বসবাসকারী বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী খাসাড়ীপাড়া গ্রামের এক সভা অনুষ্ঠিত হয়।  গ্রামের অধিবাসীদের মধ্যে ঐক্য, সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক প্রতিষ্ঠা  ও সম্প্রীতির বন্ধনকে দৃঢ় করে  গ্রামের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করার জন্য সকলে প্রত্যয় ব্যক্ত করেন।

৭ আগষ্ট সোমবার সন্ধ্যা 8টায় নিউ ইয়র্কের ওজনপার্কের রোজ বেঙ্গল রেষ্টুরেন্টের  সভায় সভাপতিত্ব করেন কমিউনিটি নেতা ও সমাজসেবী সামসুল আবেদীন।  ফাহিম সাকিল অপুর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান সাবু, বেলাল আহমদ, মিছবাহ আবেদীন, আতিকুল এইচ আহাদ, ফখরুল ইসলাম দেলওয়ার, লুৎফুর রহমান, আব্দুল আহাদ কবির, রাজু আহমদ, রিজওয়ান রিমন, নাজির আহমদ রেজা, রাহী আহমদ, সিদ্দিক আহমদ, ইমরান আহমদ দীপু, মাহিন রহমান প্রমূখ।

সভায় বিভিন্ন বিষয়ে উপস্থিত সকলে তাদের বক্তব্য উপস্থাপন করেন এবং সভার আয়োজনের উদ্দেশ্যকে সফল করতে সর্বাত্নক প্রচেষ্ঠার অঙ্গিকার ব্যক্ত করেন।

ঐতিহ্যবাহী খাসাড়ীপাড়া গ্রামের সার্বিক উন্নয়নের লক্ষ্যে  সর্বসম্মতিক্রমে গঠন করা হয়  খাসাড়ীপাড়া এসোসিয়েশন যুক্তরাষ্ট্র। সংগঠনকে গতিশীল করতে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

প্রধান উপদেষ্টা: আজিজুর রহমান সাবু । আহ্বায়ক; সামসুল আবেদীন, যুগ্ম আহ্বায়ক; আতিকুল এইচ আহাদ, ফখরুল ইসলাম দেলওয়ার ও রাজু আহমদ। সদস্য সচিব; মোহাম্মদ ফাহিম সাকিল অপু, যুগ্ম সদস্য সচিব ;মাহিন রহমান।

সভা থেকে উপরোক্ত নেতৃবৃন্দকে দ্রুততম সময়ের মধ্যে যুক্তরাষ্ট্রে অবস্থানরত খাসাড়ীপাড়া গ্রামের  অধিবাসীদের সাথে যোগাযোগ স্থাপন  করে  ব্যাপক পরিসরে সম্প্রীতি সভার উদ্যোগ গ্রহন করার দায়িত্ব প্রদান করা হয়।