রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নিউ ইয়র্কে  খাসাড়ীপাড়া এসোসিয়েশন যুক্তরাষ্ট্র গঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নিউ ইয়র্কে বসবাসকারী বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী খাসাড়ীপাড়া গ্রামের এক সভা অনুষ্ঠিত হয়।  গ্রামের অধিবাসীদের মধ্যে ঐক্য, সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক প্রতিষ্ঠা  ও সম্প্রীতির বন্ধনকে দৃঢ় করে  গ্রামের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করার জন্য সকলে প্রত্যয় ব্যক্ত করেন।

৭ আগষ্ট সোমবার সন্ধ্যা 8টায় নিউ ইয়র্কের ওজনপার্কের রোজ বেঙ্গল রেষ্টুরেন্টের  সভায় সভাপতিত্ব করেন কমিউনিটি নেতা ও সমাজসেবী সামসুল আবেদীন।  ফাহিম সাকিল অপুর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান সাবু, বেলাল আহমদ, মিছবাহ আবেদীন, আতিকুল এইচ আহাদ, ফখরুল ইসলাম দেলওয়ার, লুৎফুর রহমান, আব্দুল আহাদ কবির, রাজু আহমদ, রিজওয়ান রিমন, নাজির আহমদ রেজা, রাহী আহমদ, সিদ্দিক আহমদ, ইমরান আহমদ দীপু, মাহিন রহমান প্রমূখ।

সভায় বিভিন্ন বিষয়ে উপস্থিত সকলে তাদের বক্তব্য উপস্থাপন করেন এবং সভার আয়োজনের উদ্দেশ্যকে সফল করতে সর্বাত্নক প্রচেষ্ঠার অঙ্গিকার ব্যক্ত করেন।

ঐতিহ্যবাহী খাসাড়ীপাড়া গ্রামের সার্বিক উন্নয়নের লক্ষ্যে  সর্বসম্মতিক্রমে গঠন করা হয়  খাসাড়ীপাড়া এসোসিয়েশন যুক্তরাষ্ট্র। সংগঠনকে গতিশীল করতে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

প্রধান উপদেষ্টা: আজিজুর রহমান সাবু । আহ্বায়ক; সামসুল আবেদীন, যুগ্ম আহ্বায়ক; আতিকুল এইচ আহাদ, ফখরুল ইসলাম দেলওয়ার ও রাজু আহমদ। সদস্য সচিব; মোহাম্মদ ফাহিম সাকিল অপু, যুগ্ম সদস্য সচিব ;মাহিন রহমান।

সভা থেকে উপরোক্ত নেতৃবৃন্দকে দ্রুততম সময়ের মধ্যে যুক্তরাষ্ট্রে অবস্থানরত খাসাড়ীপাড়া গ্রামের  অধিবাসীদের সাথে যোগাযোগ স্থাপন  করে  ব্যাপক পরিসরে সম্প্রীতি সভার উদ্যোগ গ্রহন করার দায়িত্ব প্রদান করা হয়।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন