শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পাঁচ ধাপে কুয়েত ফিরবে আগের রুপে  » «   গণপরিবহন কাল, ফ্লাইট শুরু হচ্ছে সোমবারঃ প্রস্তুতি দেখলেন প্রতিমন্ত্রী  » «   করোনা বিপর্যয়ে বলিউডের ভিলেন সনু সৌদ এখন ভারতের রিয়েল হিরো  » «   করোনায় শামসুদ্দিন হাসপাতালের নার্সিং কর্মকর্তার মৃত্যু  » «   দুঃসহ সময়, তবুও ব্রিটেন যেন বেরিয়ে আসতে চায়  » «   ইউরোপের পর দুবাইও স্বাভাবিক হচ্ছে  » «   লিবিয়ায় নিহত বাংলাদেশিদের পরিচয় পাওয়া গেছে  » «   সৌদি আরবে মসজিদ খোলার বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা ও বিধিনিষেধ  » «   লিবিয়ায় মানবপাচারকারীর হাতে ২৬বাংলাদেশি সহ ৩০ জনকে গুলি করে হত্যা  » «   পূর্ব লন্ডনের অগ্নিকাণ্ডের ঘটনায় নিরাপদ আছেন বাসিন্দারা  » «   বাংলাদেশে সীমিত আকারে গণপরিবহনও চলবে  » «   বৈরুত বাংলাদেশ দূতাবাসের কৃতজ্ঞতা প্রকাশ  » «   বেলজিয়ামে জনজীবন স্বাভাবিক হতে শুরু করেছে  » «   লন্ডনে একইদিনে বিয়ানীবাজারের দুই প্রবীণ ব্যক্তি মারা গেছেন  » «   অবৈধদের বৈধতার দাবিতে স্পেনে মানববন্ধন  » «  

নিউ ইয়র্কে  খাসাড়ীপাড়া এসোসিয়েশন যুক্তরাষ্ট্র গঠিত



নিউ ইয়র্কে বসবাসকারী বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী খাসাড়ীপাড়া গ্রামের এক সভা অনুষ্ঠিত হয়।  গ্রামের অধিবাসীদের মধ্যে ঐক্য, সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক প্রতিষ্ঠা  ও সম্প্রীতির বন্ধনকে দৃঢ় করে  গ্রামের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করার জন্য সকলে প্রত্যয় ব্যক্ত করেন।

৭ আগষ্ট সোমবার সন্ধ্যা 8টায় নিউ ইয়র্কের ওজনপার্কের রোজ বেঙ্গল রেষ্টুরেন্টের  সভায় সভাপতিত্ব করেন কমিউনিটি নেতা ও সমাজসেবী সামসুল আবেদীন।  ফাহিম সাকিল অপুর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান সাবু, বেলাল আহমদ, মিছবাহ আবেদীন, আতিকুল এইচ আহাদ, ফখরুল ইসলাম দেলওয়ার, লুৎফুর রহমান, আব্দুল আহাদ কবির, রাজু আহমদ, রিজওয়ান রিমন, নাজির আহমদ রেজা, রাহী আহমদ, সিদ্দিক আহমদ, ইমরান আহমদ দীপু, মাহিন রহমান প্রমূখ।

সভায় বিভিন্ন বিষয়ে উপস্থিত সকলে তাদের বক্তব্য উপস্থাপন করেন এবং সভার আয়োজনের উদ্দেশ্যকে সফল করতে সর্বাত্নক প্রচেষ্ঠার অঙ্গিকার ব্যক্ত করেন।

ঐতিহ্যবাহী খাসাড়ীপাড়া গ্রামের সার্বিক উন্নয়নের লক্ষ্যে  সর্বসম্মতিক্রমে গঠন করা হয়  খাসাড়ীপাড়া এসোসিয়েশন যুক্তরাষ্ট্র। সংগঠনকে গতিশীল করতে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

প্রধান উপদেষ্টা: আজিজুর রহমান সাবু । আহ্বায়ক; সামসুল আবেদীন, যুগ্ম আহ্বায়ক; আতিকুল এইচ আহাদ, ফখরুল ইসলাম দেলওয়ার ও রাজু আহমদ। সদস্য সচিব; মোহাম্মদ ফাহিম সাকিল অপু, যুগ্ম সদস্য সচিব ;মাহিন রহমান।

সভা থেকে উপরোক্ত নেতৃবৃন্দকে দ্রুততম সময়ের মধ্যে যুক্তরাষ্ট্রে অবস্থানরত খাসাড়ীপাড়া গ্রামের  অধিবাসীদের সাথে যোগাযোগ স্থাপন  করে  ব্যাপক পরিসরে সম্প্রীতি সভার উদ্যোগ গ্রহন করার দায়িত্ব প্রদান করা হয়।