শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «   মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী : শ্রদ্ধা ও ভালোবাসা  » «   ‘এখন হয়েছে উল্টো, পুরুষরা বাজারে এসে খাই, পরে পরিবারের জন্য কিনে নিয়ে যাই‘!  » «   বিশ্বনাথে ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ করেছে ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জাস্টিস ফর ইউনেস এর উদ্যোগে প্রতিবাদ সমাবেশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

৯ জুলাই লন্ডনের টাওয়ার হ্যামলেটস এর বাসিন্দা পপলারের অবান স্ট্রিট থেকে ইউনেস বেনতাহারকে পথচারীর চলাচলে বিঘ্নঘটায় এমন স্থানে কার পার্ক করার দায়ে তার স্ত্রী ও শিশু সন্তানের সামনে অমানবিক নির্যাতনের মাধ্যমে গ্রেফতার করে পুলিশ।
‘পুলিশের ভাষায়‘- ‘হাইওয়ে কোড লঙ্ঘন করায়’ কোন রকম ফাইন বা পেনাল্টি না দিয়ে নিরীহ-নিরপরাধ ইউনুসকে শারিরিক নির্যাতনের মাধ্যমে গ্রেফতারের প্রতিবাদে টাওয়ার হ্যামলেটের সর্বস্তরের নাগরিক ও বিভিন্ন সংগঠনের প্রতিবাদ অব্যাহত রয়েছে।
২১ জুলাই রবিবার বেথনাল গ্রীন পুলিশ ষ্টেশনের সামনে জাষ্টিস ফর ইউনেস এর উদ্যোগে প্রতিবাদ সভায় কমিউনিটির বিভিন্ন পেশা ও সংগঠনের মানুষ অংশ নেন।
বক্তারা ইউনেস বেনতাহারে উপর হামলাকে ‘বর্ণবাদী ও অমানবিক‘ আখ্যায়িত করে সুষ্ঠ তদন্ত সাপেক্ষে জড়িত পুলিশ সদস্যদের বিচার দাবী করেছেন ।

 

 

 

কণ্ঠ: সাবিনা ইয়াসমিন


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন