শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


জি বাংলার রিয়েলিটি শো ‘মীরাক্কেল’এ যাচ্ছেন সিলেটের রিমন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কলকাতার জি-বাংলা চ্যানেল এর জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মীরাক্কেল’ যাচ্ছেন সিলেটের ছেলে রিমন। ২০০৬ সালে শুরু হওয়া এই অনুষ্ঠানটি ভারত, বাংলাদেশসহ সারা পৃথিবীর বাংলা ভাষার মানুষের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসাবে স্থান করে নিয়েছে।

গত ১১ অক্টোবর থেকে শুরু হয়েছে জি-বাংলা চ্যানেলের সবচেয়ে টিআরপি পাওয়া অনুষ্ঠান মীরাক্কেল (আক্কেল চ্যালেঞ্জার- ১০)। এর গত বছরের সেপ্টেম্বরে বাংলাদেশে অডিশন শেষে বিচারকদের রায়ে সিলেটের বিয়ানীবাজারের সন্তান কৌতুক অভিনেতা আবিদুল ইসলাম রিমনসহ বাংলাদেশের ১২জন প্রতিযোগী মীরাক্কেলস-১০ এ অংশগ্রহণের সুযোগ পায়।

অবশেষে জনপ্রিয় সেই অনুষ্ঠানে পারফর্ম করতে যাচ্ছেন সিলেটের সন্তান কমেডিয়ান আবিদুল ইসলাম রিমন। ‘মিরাক্কেল-১০’ এ যোগ দিতে বৃহস্পতিবার দুপুরে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ফ্লাইট যোগে ভারতের কলকাতার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন রিমন।

স্ট্যান্ড-আপ কমেডিয়ান আবিদুল ইসলাম রিমনের বাড়ি সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ১০নং মুড়িয়া ইউনিয়নের পূর্ব মুড়িয়ার নয়াগ্রাম । তিনি হাফিজ ফয়জুর রহমান ও হাজেরা বেগম দম্পতির পুত্র। তিন ভাইয়ের মধ্যে রিমন সবার ছোট। সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে মার্কেটিং বিভাগে গ্রেজ্যুয়েশন সম্পন্ন করেছেন রিমন।

এর আগে সে ভারত সীমান্ত এলাকা নয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম, পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং বিয়ানীবাজার সরকারি কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করনে।

দেশব্যাপী আবিদুল ইসলাম রিমন একজন স্ট্যান্ড-আপ কমেডিয়ান হিসেবে পরিচিত।

তবে তিনি শুধু বলতে পছন্দ করেন না, লিখেন রম্য।

রিয়েলিটি শো মীরাক্কেল-১০ এ সুযোগ পাওয়া ১২ বাংলাদেশীদের মধ্যে একমাত্র সিলেটের রিমন চান আরও এগিয়ে যেতে। প্রিয়জন, সহপাঠীদের কাছে তার মনের সেই বাসনা একাধিকবার ব্যক্ত করেছেন তিনি। রিমনের সামনে সে সুযোগ নিয়ে এসেছে জি-বাংলার মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স। এখন দেখার পালা অদম্য প্রাণশক্তি ও প্রতিভার অধিকারী রিমন কলকাতা কিভাবে মাতায়। তার সাফল্যের দিকে তাকিয়ে থাকবে পুরো সিলেটবাসী।

উল্লেখ্য, ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ পরিচালনা করেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মীর আফসার আলী।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন