রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বাংলা স্কুল বার্সেলোনার বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও শিক্ষা সফর অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলা স্কুল বার্সেলোনা প্রতি বছরের ন্যায় এবারও আয়োজন করে বার্ষিক শিক্ষা সফর ও বনভোজনের। বিদ্যালয়ের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ ও ছাত্র-ছাত্রীদের গ্রীষ্মকালীন ছুটিকে আরও  আনন্দময় করাই  ছিল এই শিক্ষা সফর এর মূল লক্ষ্য।

২১শে জুলাই ,রবিবার বাংলা স্কুল বার্সেলোনার শিক্ষক,অভিভাবক,শিক্ষার্থী এবং স্থানীয় বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দদের অংশগ্রহণে শিক্ষা সফর ছিল মনোলোভা প্রাকৃতিক সুন্দর্যের পর্যটন এলাকা  লিয়েদায় (LLEIDA ) ।

স্কুল শিক্ষক জাহাঙ্গীর আলম ও শিক্ষিকা জিনাত শফিকের পরিচালনায় স্কুলের শিক্ষার্থী,অতিথি শিশু ও অভিভাবকদের অংশগ্রহণে  বিভিন্ন ধরনের দেশিয় জনপ্রিয় খেলার আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ্ ।

মধ্যাহ্ন ভোজে   নানা পদের খাবারে সকলে অংশ গ্রহন করেন।  দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় বাংলা স্কুল বার্সেলোনার বার্ষিক পরিক্ষায় উত্তীর্ণ  ছাত্র/ছাত্রীদের ফলাফল ঘোষনা ও সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান।

বাংলা স্কুল বার্সেলোনার সভাপতি আলা উদ্দিন হক এর সভাপতিত্বে  অনুষ্ঠান পরিচালনা করেন  স্কুল পরিচালনা কমিটি সাধারণ সম্পাদক জুয়েল আহমদ ও স্কুল শিক্ষিকা জিনাত শফিক।ফলাফল ঘোষনা পরে উত্তীর্ণ ছাত্র/ছাত্রীদের মধ্যে সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেন আগত অতিথিবৃন্দরা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  স্কুল পরিচালনা কমিটির সাবেক সভাপতি শাহ আলম স্বাধীন। উপদেষ্টা আওয়াল ইসলাম,সংগঠক নজরুল ইসলাম চৌধুরী,কমিউনিটি নেতা শফিউল আলম শফি,কমিউনিটি নেতা জাহাঙ্গীর আলম,উত্তম কুমার,কাজী আমির হোসেন আমু,শফিক খান,শামিম হাওলাদার,শফিক ইসলাম,স্পেন বাংলা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক লায়বুর রহমান ও ক্লাবের সদস্য মো.ছালাহ উদ্দিন ও জাফর আহমেদ প্রমুখ।

বাংলা স্কুল এর শিক্ষক শিক্ষিকা বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন  জাহাঙ্গীর আলমন, জিনাত শফিক,সায়মা ইসলাম,মাসুদা পারভিন মুন্নি,সামসুজামাল পাহেল, শাহানা ইয়ামিন, লামিয়া নাজনিন, জেরিকো স্পন্দন ।

এছাড়াও  শিক্ষা সফরে উপস্থিত ছিলেন বার্সেলোনার বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন সামাজিক,রাজনৈতিক,সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সবশেষে  খেলাধুলায় অংশগ্রহণ কারী  বিজয়ী স্কুলের শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দের  মধ্যে পুরস্কার তুলে  দেন  অতিথি বৃন্দ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন