শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বাংলা স্কুল বার্সেলোনার বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও শিক্ষা সফর অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলা স্কুল বার্সেলোনা প্রতি বছরের ন্যায় এবারও আয়োজন করে বার্ষিক শিক্ষা সফর ও বনভোজনের। বিদ্যালয়ের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ ও ছাত্র-ছাত্রীদের গ্রীষ্মকালীন ছুটিকে আরও  আনন্দময় করাই  ছিল এই শিক্ষা সফর এর মূল লক্ষ্য।

২১শে জুলাই ,রবিবার বাংলা স্কুল বার্সেলোনার শিক্ষক,অভিভাবক,শিক্ষার্থী এবং স্থানীয় বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দদের অংশগ্রহণে শিক্ষা সফর ছিল মনোলোভা প্রাকৃতিক সুন্দর্যের পর্যটন এলাকা  লিয়েদায় (LLEIDA ) ।

স্কুল শিক্ষক জাহাঙ্গীর আলম ও শিক্ষিকা জিনাত শফিকের পরিচালনায় স্কুলের শিক্ষার্থী,অতিথি শিশু ও অভিভাবকদের অংশগ্রহণে  বিভিন্ন ধরনের দেশিয় জনপ্রিয় খেলার আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ্ ।

মধ্যাহ্ন ভোজে   নানা পদের খাবারে সকলে অংশ গ্রহন করেন।  দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় বাংলা স্কুল বার্সেলোনার বার্ষিক পরিক্ষায় উত্তীর্ণ  ছাত্র/ছাত্রীদের ফলাফল ঘোষনা ও সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান।

বাংলা স্কুল বার্সেলোনার সভাপতি আলা উদ্দিন হক এর সভাপতিত্বে  অনুষ্ঠান পরিচালনা করেন  স্কুল পরিচালনা কমিটি সাধারণ সম্পাদক জুয়েল আহমদ ও স্কুল শিক্ষিকা জিনাত শফিক।ফলাফল ঘোষনা পরে উত্তীর্ণ ছাত্র/ছাত্রীদের মধ্যে সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেন আগত অতিথিবৃন্দরা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  স্কুল পরিচালনা কমিটির সাবেক সভাপতি শাহ আলম স্বাধীন। উপদেষ্টা আওয়াল ইসলাম,সংগঠক নজরুল ইসলাম চৌধুরী,কমিউনিটি নেতা শফিউল আলম শফি,কমিউনিটি নেতা জাহাঙ্গীর আলম,উত্তম কুমার,কাজী আমির হোসেন আমু,শফিক খান,শামিম হাওলাদার,শফিক ইসলাম,স্পেন বাংলা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক লায়বুর রহমান ও ক্লাবের সদস্য মো.ছালাহ উদ্দিন ও জাফর আহমেদ প্রমুখ।

বাংলা স্কুল এর শিক্ষক শিক্ষিকা বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন  জাহাঙ্গীর আলমন, জিনাত শফিক,সায়মা ইসলাম,মাসুদা পারভিন মুন্নি,সামসুজামাল পাহেল, শাহানা ইয়ামিন, লামিয়া নাজনিন, জেরিকো স্পন্দন ।

এছাড়াও  শিক্ষা সফরে উপস্থিত ছিলেন বার্সেলোনার বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন সামাজিক,রাজনৈতিক,সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সবশেষে  খেলাধুলায় অংশগ্রহণ কারী  বিজয়ী স্কুলের শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দের  মধ্যে পুরস্কার তুলে  দেন  অতিথি বৃন্দ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন