শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কলমাকান্দায় রাস্তার ধুলায় জনদুর্ভোগ,ফসল হারিয়ে নি:স্ব কৃষক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কুমড়া ক্ষেত নষ্ট হয়ে যাচ্ছে- পানি দিতে না পারায় । বারো মাসের মধ্যে একটা ফল হয় -আম, এটাও হচ্ছে না। সৌন্দর্য নষ্ট হচ্ছে ঘরবাড়ির । রাস্তা দিয়ে হাটতে পারছেন না পথচারী। দীর্ঘ রাস্তা জুড়ে যেন শুধু ধুলা আর ধুলা।

নেত্রকোণার সীমান্ত অঞ্চল কলমাকান্দার রাস্তা যেন এখন পথযাত্রীদের এক মরণ ফাঁদ। তবে এই মরণফাদের কারণ রাস্তার চিরাচরিত খানা-খন্দ নয়। এলাকাবাসীর স্বাভাবিক জীবন অতিষ্ট করে তুলেছে- রাস্তার ধুলা-বালি।
শুধু তাইনয়। শ্বাসকষ্ট রোগীদের বেড়েছে শ্বাসকষ্টসহ স্বাস্হ্য ঝুকি।এজন্য ঠিকাদারদের অধিক মুনাফার লোভ, আইন অমান্য ও খামখেয়ালীপনাকে মোটাদাগে দায়ী করা হচ্ছে।
এলাকাবাসী ঠিকাদারের কাছে দাবি জানিয়েছেন, ধুলার তান্ডব থেকে বাচাতে দিনে অন্তত দুবার রাস্তায় পানি ছিটাতে। কিন্ত তাও করা হচ্ছে না। বিস্তারিত দেখুন ৫২বাংলা’র নেত্রকোণা সীমান্ত অঞ্চল প্রতিনিধি শেখ শামীম। কণ্ঠ : সুহেল ইবনে ইসহাক  –


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন