বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দায় রাস্তার ধুলায় জনদুর্ভোগ,ফসল হারিয়ে নি:স্ব কৃষক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কুমড়া ক্ষেত নষ্ট হয়ে যাচ্ছে- পানি দিতে না পারায় । বারো মাসের মধ্যে একটা ফল হয় -আম, এটাও হচ্ছে না। সৌন্দর্য নষ্ট হচ্ছে ঘরবাড়ির । রাস্তা দিয়ে হাটতে পারছেন না পথচারী। দীর্ঘ রাস্তা জুড়ে যেন শুধু ধুলা আর ধুলা।

নেত্রকোণার সীমান্ত অঞ্চল কলমাকান্দার রাস্তা যেন এখন পথযাত্রীদের এক মরণ ফাঁদ। তবে এই মরণফাদের কারণ রাস্তার চিরাচরিত খানা-খন্দ নয়। এলাকাবাসীর স্বাভাবিক জীবন অতিষ্ট করে তুলেছে- রাস্তার ধুলা-বালি।
শুধু তাইনয়। শ্বাসকষ্ট রোগীদের বেড়েছে শ্বাসকষ্টসহ স্বাস্হ্য ঝুকি।এজন্য ঠিকাদারদের অধিক মুনাফার লোভ, আইন অমান্য ও খামখেয়ালীপনাকে মোটাদাগে দায়ী করা হচ্ছে।
এলাকাবাসী ঠিকাদারের কাছে দাবি জানিয়েছেন, ধুলার তান্ডব থেকে বাচাতে দিনে অন্তত দুবার রাস্তায় পানি ছিটাতে। কিন্ত তাও করা হচ্ছে না। বিস্তারিত দেখুন ৫২বাংলা’র নেত্রকোণা সীমান্ত অঞ্চল প্রতিনিধি শেখ শামীম। কণ্ঠ : সুহেল ইবনে ইসহাক  –


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন