মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: মানব পাচারকারী চক্রের হোতা হাজী কামাল গ্রেফতার  » «   করোনার দুর্যোগে আরব আমিরাতে ভিসা নিষেধাজ্ঞা তোলে নেয়া হয়েছে  » «   ইতালীতে শুরু হয়েছে বৈধকরণের আনুষ্ঠানিক কার্যক্রম  » «   বিয়ানীবাজারের ৫৩১টি মসজিদ পাবে প্রধানমন্ত্রীর অনুদান  » «   সারাদেশে ২৪ ঘন্টায় মৃত্যু ২২, সিলেটে ১ জন  » «   মসজিদ-আল-হারাম ও আল-নববী নামাজের জন্য খুলে দেয়া হয়েছে  » «   জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল  » «   এমপি শামিম ওসমানের সহায়তায় করোনা আক্রান্ত কাউন্সিলার ও তার স্ত্রী স্কোয়ার হাসপাতালে  » «  

সিলেটে বাম জোটের অর্ধদিবস হরতাল পালন



গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে সিলেটে অর্ধদিবস হরতাল পালন করেছে বাম গণতান্ত্রিক জোট। রোববার (৭ জুলাই) সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতাল পালিত হয়। রোববার সকালে সিলেট কোর্ট পয়েন্ট থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়।

সিপিবি, বাসদ, বাসদ মার্কসবাদীসহ সম্মিলিত বাম গণতান্ত্রিক জোটের এই বিক্ষোভ মিছিলটি কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে সুরমা টাওয়ার, আম্বরখানা, ওসমানী শিশু পার্কসহ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে আবারও কোর্ট পয়েন্টে এসে শেষ হয়। এ সময় রাস্তায় যানবাহন চলাচল বন্ধ করে দেন হরতালকারীরা

মিছিল শেষে সংক্ষিপ্ত এক সমাবেশে বাম গণতান্ত্রিক জোটের নেতারা বলেন, অযৌক্তিকভাবে গ্যাসের দাম বাড়ানো হয়েছে। এতে জীবনযাত্রার ব্যয় বাড়বে। সিএনজির দাম বাড়ানোর ফলে পরিবহণব্যয় বেড়ে যাবে। শিল্পকারখানায় ব্যবহৃত গ্যাসের দাম বাড়ানোর কারণে শিল্পপণ্যের দাম বাড়বে। যেটা সম্পূর্ণ অযৌক্তিক।

এ সময় তারা গ্যাসের দাম কমানোর জন্য সরকারের প্রতি আহবান জানান। নয়তো কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে বলেও তারা হুঁশিয়ারি দেন।