সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সিলেটে বাম জোটের অর্ধদিবস হরতাল পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে সিলেটে অর্ধদিবস হরতাল পালন করেছে বাম গণতান্ত্রিক জোট। রোববার (৭ জুলাই) সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতাল পালিত হয়। রোববার সকালে সিলেট কোর্ট পয়েন্ট থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়।

সিপিবি, বাসদ, বাসদ মার্কসবাদীসহ সম্মিলিত বাম গণতান্ত্রিক জোটের এই বিক্ষোভ মিছিলটি কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে সুরমা টাওয়ার, আম্বরখানা, ওসমানী শিশু পার্কসহ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে আবারও কোর্ট পয়েন্টে এসে শেষ হয়। এ সময় রাস্তায় যানবাহন চলাচল বন্ধ করে দেন হরতালকারীরা

মিছিল শেষে সংক্ষিপ্ত এক সমাবেশে বাম গণতান্ত্রিক জোটের নেতারা বলেন, অযৌক্তিকভাবে গ্যাসের দাম বাড়ানো হয়েছে। এতে জীবনযাত্রার ব্যয় বাড়বে। সিএনজির দাম বাড়ানোর ফলে পরিবহণব্যয় বেড়ে যাবে। শিল্পকারখানায় ব্যবহৃত গ্যাসের দাম বাড়ানোর কারণে শিল্পপণ্যের দাম বাড়বে। যেটা সম্পূর্ণ অযৌক্তিক।

এ সময় তারা গ্যাসের দাম কমানোর জন্য সরকারের প্রতি আহবান জানান। নয়তো কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে বলেও তারা হুঁশিয়ারি দেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন