মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «   মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী : শ্রদ্ধা ও ভালোবাসা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সিলেটে বাম জোটের অর্ধদিবস হরতাল পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে সিলেটে অর্ধদিবস হরতাল পালন করেছে বাম গণতান্ত্রিক জোট। রোববার (৭ জুলাই) সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতাল পালিত হয়। রোববার সকালে সিলেট কোর্ট পয়েন্ট থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়।

সিপিবি, বাসদ, বাসদ মার্কসবাদীসহ সম্মিলিত বাম গণতান্ত্রিক জোটের এই বিক্ষোভ মিছিলটি কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে সুরমা টাওয়ার, আম্বরখানা, ওসমানী শিশু পার্কসহ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে আবারও কোর্ট পয়েন্টে এসে শেষ হয়। এ সময় রাস্তায় যানবাহন চলাচল বন্ধ করে দেন হরতালকারীরা

মিছিল শেষে সংক্ষিপ্ত এক সমাবেশে বাম গণতান্ত্রিক জোটের নেতারা বলেন, অযৌক্তিকভাবে গ্যাসের দাম বাড়ানো হয়েছে। এতে জীবনযাত্রার ব্যয় বাড়বে। সিএনজির দাম বাড়ানোর ফলে পরিবহণব্যয় বেড়ে যাবে। শিল্পকারখানায় ব্যবহৃত গ্যাসের দাম বাড়ানোর কারণে শিল্পপণ্যের দাম বাড়বে। যেটা সম্পূর্ণ অযৌক্তিক।

এ সময় তারা গ্যাসের দাম কমানোর জন্য সরকারের প্রতি আহবান জানান। নয়তো কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে বলেও তারা হুঁশিয়ারি দেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন