শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «   ইতালিতে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


রিক্সার জন্য কিশোর রিক্সাচালককে খুন করার চেষ্ঠা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সাতক্ষীরার পাটকেলঘাটায় অভিনব কায়দায় যাত্রীবেশে ব্যাটারী চালিত ভ্যান চালককে ( শিশুকে) কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (২৮জুন) সাতক্ষীরার তালা উপজেলার ধানদিয়া কৃঞ্চনগর আমজামতলা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কেশবপুর মঙ্গলকোট গ্রামের আব্দুল আহাদের পুত্র শাহীন (১৪) কে সাতক্ষীরার ধানদিয়ায় যাওয়ার কথা বলে ৩/৪ জন যুবক ভাড়া করে নিয়ে আসে। পরে ধানদিয়া কৃঞ্চনগর আমজামতলা নামক স্থানে পৌঁছানোর পর চালককে কুপিয়ে আহত করে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে ভ্যানগাড়ীটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে শুক্রবার সন্ধ্যায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

যে বয়সে স্কুলে যাবার কথা ছিলো,বেঁচে থাকার কারনেই এইটুকুন বয়সে সংসারের হাল ধরেছিলো ছোট্ট এই কিশোর ছেলেটি।ব্যাটারি চালিত একটি রিক্সা চালাতো সে যার দাম মাত্র ২৫০০০ টাকা। এই কয়টা টাকার জন্য শিশু এ বাচ্চাটাকে কুপিয়ে তার জীবিকা নির্বাহের একমাত্র সম্বল রিক্সাটাকে নিয়ে গেলো দুষ্কৃতিকারীরা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন