বুধবার, ২৯ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
স্পেনে আন্তর্জাতিক পর্যটন মেলা ‘ফিতুর ২০২০’ এ বাংলাদেশের অংশগ্রহন ছিল না  » «   কমিউনিটি ল্যাঙ্গুয়েজ সার্ভিস বন্ধের প্রতিবাদে সম্মিলিত গণসমাবেশ  » «   বাংলাদেশের টাকা পাচারকারী লুটেরাদের বিরুদ্ধে কানাডায় প্রতিবাদ  » «   আমিরাতে আল ফালাহ ক্রিকেট ওয়ার্ল্ড কাপের যাত্রা শুরু  » «   রিয়াদে ১ ফেব্রুয়ারি থেকে পাসর্পোট নবায়ন সেবা সৌদি পোস্ট ও ইডিসিতে  » «   ভারতের সংশোধিত নাগরিকত্ব আইন বনাম ‘ভূমিপুত্র’ ইস্যু  » «   ফ্রান্সের মূলধারার রাজনীতিতে দুই বাংলাদেশী  » «   ইতালিতে বেগমগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের ৩য় বর্ষ উদযাপন  » «   দক্ষিণ এশিয়ার প্রথম ই-পাসপোর্ট উদ্বোধন  » «   ইতালীর ভেনিসে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  » «   ইতালীতে উৎসব মূখর পরিবেশে শীতকালীন পিঠা উৎসব  » «   কানাডায় পর্যাপ্ত খাবার পায় না ৪০ লাখ মানুষ  » «   বাংলাদেশের প্রথম স্মার্ট সিটি হিসেবে আত্মপ্রকাশের প্রথম ধাপে পা রাখলো সিলেট  » «   লন্ডনে শফিউল আলম চৌধুরী নাদেল সমর্থক গোষ্ঠীর আত্নপ্রকাশ  » «   ইউরোপসহ  বিশ্বের বিভিন্ন দেশে ধর্ষণের পরিসংখ্যান  ও শাস্তি    » «  

রিক্সার জন্য কিশোর রিক্সাচালককে খুন করার চেষ্ঠা



সাতক্ষীরার পাটকেলঘাটায় অভিনব কায়দায় যাত্রীবেশে ব্যাটারী চালিত ভ্যান চালককে ( শিশুকে) কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (২৮জুন) সাতক্ষীরার তালা উপজেলার ধানদিয়া কৃঞ্চনগর আমজামতলা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কেশবপুর মঙ্গলকোট গ্রামের আব্দুল আহাদের পুত্র শাহীন (১৪) কে সাতক্ষীরার ধানদিয়ায় যাওয়ার কথা বলে ৩/৪ জন যুবক ভাড়া করে নিয়ে আসে। পরে ধানদিয়া কৃঞ্চনগর আমজামতলা নামক স্থানে পৌঁছানোর পর চালককে কুপিয়ে আহত করে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে ভ্যানগাড়ীটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে শুক্রবার সন্ধ্যায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

যে বয়সে স্কুলে যাবার কথা ছিলো,বেঁচে থাকার কারনেই এইটুকুন বয়সে সংসারের হাল ধরেছিলো ছোট্ট এই কিশোর ছেলেটি।ব্যাটারি চালিত একটি রিক্সা চালাতো সে যার দাম মাত্র ২৫০০০ টাকা। এই কয়টা টাকার জন্য শিশু এ বাচ্চাটাকে কুপিয়ে তার জীবিকা নির্বাহের একমাত্র সম্বল রিক্সাটাকে নিয়ে গেলো দুষ্কৃতিকারীরা।