মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «   মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী : শ্রদ্ধা ও ভালোবাসা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

রিক্সার জন্য কিশোর রিক্সাচালককে খুন করার চেষ্ঠা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সাতক্ষীরার পাটকেলঘাটায় অভিনব কায়দায় যাত্রীবেশে ব্যাটারী চালিত ভ্যান চালককে ( শিশুকে) কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (২৮জুন) সাতক্ষীরার তালা উপজেলার ধানদিয়া কৃঞ্চনগর আমজামতলা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কেশবপুর মঙ্গলকোট গ্রামের আব্দুল আহাদের পুত্র শাহীন (১৪) কে সাতক্ষীরার ধানদিয়ায় যাওয়ার কথা বলে ৩/৪ জন যুবক ভাড়া করে নিয়ে আসে। পরে ধানদিয়া কৃঞ্চনগর আমজামতলা নামক স্থানে পৌঁছানোর পর চালককে কুপিয়ে আহত করে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে ভ্যানগাড়ীটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে শুক্রবার সন্ধ্যায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

যে বয়সে স্কুলে যাবার কথা ছিলো,বেঁচে থাকার কারনেই এইটুকুন বয়সে সংসারের হাল ধরেছিলো ছোট্ট এই কিশোর ছেলেটি।ব্যাটারি চালিত একটি রিক্সা চালাতো সে যার দাম মাত্র ২৫০০০ টাকা। এই কয়টা টাকার জন্য শিশু এ বাচ্চাটাকে কুপিয়ে তার জীবিকা নির্বাহের একমাত্র সম্বল রিক্সাটাকে নিয়ে গেলো দুষ্কৃতিকারীরা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন