সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


রিক্সার জন্য কিশোর রিক্সাচালককে খুন করার চেষ্ঠা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সাতক্ষীরার পাটকেলঘাটায় অভিনব কায়দায় যাত্রীবেশে ব্যাটারী চালিত ভ্যান চালককে ( শিশুকে) কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (২৮জুন) সাতক্ষীরার তালা উপজেলার ধানদিয়া কৃঞ্চনগর আমজামতলা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কেশবপুর মঙ্গলকোট গ্রামের আব্দুল আহাদের পুত্র শাহীন (১৪) কে সাতক্ষীরার ধানদিয়ায় যাওয়ার কথা বলে ৩/৪ জন যুবক ভাড়া করে নিয়ে আসে। পরে ধানদিয়া কৃঞ্চনগর আমজামতলা নামক স্থানে পৌঁছানোর পর চালককে কুপিয়ে আহত করে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে ভ্যানগাড়ীটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে শুক্রবার সন্ধ্যায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

যে বয়সে স্কুলে যাবার কথা ছিলো,বেঁচে থাকার কারনেই এইটুকুন বয়সে সংসারের হাল ধরেছিলো ছোট্ট এই কিশোর ছেলেটি।ব্যাটারি চালিত একটি রিক্সা চালাতো সে যার দাম মাত্র ২৫০০০ টাকা। এই কয়টা টাকার জন্য শিশু এ বাচ্চাটাকে কুপিয়ে তার জীবিকা নির্বাহের একমাত্র সম্বল রিক্সাটাকে নিয়ে গেলো দুষ্কৃতিকারীরা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন