বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বেশ্যাবিদদের ‘এলিট সিস্টেম’!  » «   কিং চার্লস ও কুইন কনসোর্ট বাংলা টাউন আসছেন  » «   অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

শারজাহ বাংলাদেশ সমিতিতে কনসুলেট সেবার উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের ভাবমূর্তিকে আরো বৃদ্ধি করতে দূতাবাসের পাশাপাশি কমিউনিটিকে কাজ করতে হবে। এ জন্য সকল প্রবাসিকে সচেতন করে আইনের প্রতি শ্রদ্ধা বাড়ানো এবং নিজেদের কাজ দিয়ে আমিরাত সরকার সহ বিদেশিদের সুনাম কাড়তে হবে। সংযুক্ত আরব আমিরাতের শারজাহে বাংলাদেশ সমিতির শারজাহ শাখায় কনসুলেট সেবা উদ্বোধনকালে এ কথা বলেছেন বাঙলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান। তিনি প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, বাংলাদেশ সমিতি বাংলাদেশি প্রবাসিদের জীবনমান উন্নয়নে কাজ করার ব্রত নিতে হবে।

শুক্রবার সমিতির হলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এম এ বাশার। সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদের পরিচালনায় এ সময় বিশেষ অতিথি ছিলেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান সিআইপি মাহাতাবুর রহমান নাসির।

শারজাহ, আজমান তথা উত্তর আমিরাতের প্রবাসিদের কনসুলেট সেবা সহজতর করতে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রতি মাসের যে কোন একটি শুক্রবারে এ সেবা প্রদান করা হবে। এতদঞ্চলের প্রবাসিরা কনসুলেটে কষ্ট করে যাবার প্রয়োজন নেই। বরং কনসুলেট আসবে প্রবাসিদের সেবাপ্রদানের জন্য প্রবাসিদের দুয়ারে। কনসুলেটের একটি টিম দ্বারা পাসপোর্ট নবায়ন সহ নানাধরণের কনসুলেট সেবা প্রদান করা হবে বাংলাদেশ সমিতি শারজাহ শাকা থেকে।

বাংলাদেশি প্রবাসিদেরকে এ সেবা গ্রহণ করার জন্য বাংলাদেশ সমিতি শারজাহ শাখার পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন