শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে আসছেন শুক্রবার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১ সেপ্টেম্বর শুক্রবার লন্ডনে আসছেন। জাতিসংঘের অধিবেশনে যোগ দেবার পথে তিনি যাত্রাবিরতি করবেন লন্ডনে। এসময় তিনি লন্ডনে দুদিন অবস্থান করবেন। একান্তই পারিবারিক পরিবেশে তিনি এ যাত্রাবিরতি করবেন বলে জানা গেছে।  লন্ডনে তাঁর নির্ধারিত কোন জনসভা নেই। তবে নেতা-কর্মীদের সাথে তিনি মতবিনিময় করতে পারেন বলে জানা গেছে।

বাংলাদেশের আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসে অবস্থানরত নেতা-কর্মীদের গুরুত্বপূর্ণ নির্দেশনা দিতে পারেন বলেই দলীয় সূত্রে জানা গেছে। যুক্তরাজ্য আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক  ভিপি খসরুজ্জামান খসরু তাঁদের দলীয় প্রধানের এ অনির্ধারিত কর্মসূচীর কথা বলেছেন।

এদিকে যুক্তরাজ্যে অবস্থানকালীন সময়ে প্রধানমন্ত্রীকে নিয়ে বিশৃংখলা সৃস্টি করার যে কোন পাঁয়তারা মোকাবেলা করতে যুক্তরাজ্য আওয়ামী লীগ বদ্ধপরিকর। সংগঠনটি প্রধানমন্ত্রীর এ যাত্রাবিরতি সুশৃংখল রাখতে ইতিমধ্যে প্রস্তুতি সভাও করেছে।

গত ১০ সেপ্টেম্বর যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত এক সভায় নেতা-কর্মীরা এ প্রত্যয় ব্যক্ত করেছেন। এছাড়া লন্ডন মহানগর আওয়ামী লীগসহ সংগঠনটির বিভিন্ন শাখায় এ নিয়ে আনুষ্ঠানিক সভা হয়েছে।

প্রতিবারই প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে বাংলাদেশ জাতিয়তাবাদী দল (বিএনপি) বিভিন্ন কর্মসূচীর আয়োজন করে থাকে। প্রধানমন্ত্রীর অবস্থানকালীন তাঁর হোটেলের সামনে কালো পতাকা, বিক্ষোভ প্রদর্শন থেকে শুরু করে এমনকি ব্রিটেনের গনতান্ত্রিক রীতি-নীতির বাইরে গিয়ে তারা এসব কর্মসূচী গোলযোগ সৃষ্টি করে। উল্লেখ্য যে, গত বছরের সফরের সময় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী একজন প্রতিমন্ত্রী  বিরোধীদের উশৃংখল  আক্রমণের শিকার হন। প্রধানমন্ত্রীর এবারের সফর  নির্ঝঞ্জাট করতে  আওয়ামীলীগের নেতা-কর্মীরা এরকম গোলযোগ প্রতিহত করার ঘোষনা দিয়েছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন