শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর ২০২৪ -২৬ কার্যকরী কমিটি গঠিত
সভাপতি আব্দুল সালাম দুদু, সাধারণ সম্পাদক ফয়সল আহমদ রুহেল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে বসবাসরত সিলেটের বিয়ানীবাজার উপজেলার  ঐতিহ্যবাহি জলঢুপ গ্রামের প্রবাসীদের প্রথম সামাজিক সংগঠন জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নতুন কমিটি  ঘোষণা  করা হয়েছে।

১ মে বুধবার পূর্ব লণ্ডনের একটি রেষ্টুরেন্টে সংগঠনের উপদেষ্টাবৃন্দ সর্ব সম্মতিক্রমে ট্রাস্টের ২০২৪-২৬ সালের কার্যকরি কমিটি ঘোষণা করেন।

এর আগে  সংগঠনের  উপদেষ্টা এনামুল হক সালাম , আজাদ হোসেন, ফয়জুর রহমান ও ফয়সল আহমদ রুহেল সংগঠনের প্রতিষ্ঠাকালীন সময় থেকে বর্তমান পর্যন্ত   যুক্তরাজ্য ও বাংলাদেশে  ট্রাস্টের  বিভিন্ন কার্যক্রমের  তথ্য উল্লেখ করে বলেন- এটা খুবই ইতিবাচক দিক যে, প্রতিষ্ঠার পর  থেকে সংগঠনের কার্যক্রম  সমন্বিত পরিকল্পনায় ধারাবাহিকভাবে পরিচালিত হচ্ছে।  বিশেষ করে করোনা মহামারি, সিলেটে শতাব্দির  ভয়াবহ বন্যা , রমজান ও দুই ঈদে গ্রামের নিডি মানুষদের সহায়তায় অনুকরণীয়  মানবিক ও সেবামূলক কাজ করেছে।

উপদেষ্টাবৃন্দ  সিরাজুল-আনোয়ারুল-শরিফুল এর নেতৃত্বাধীন কার্যকরি কমিটির সকল কর্মকতা ও ট্রাস্টিবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে  নব গঠিত কমিটিকে  অতীতের  ধারাবাহিক কার্যক্রমকে অনুসরণ করে আরও বেশী  সামাজিক ও মানবিক কাজ করার আহ্বান জানান।

ট্রাস্টের প্রতিষ্ঠাকালীন কমিটির সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম অভি, কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম রবিন সংগঠনের সকল কার্যক্রমের বিস্তারিত তথ্যাদি তুলে ধরে বলেন- সকলের আন্তরিক সহযোগিতায় আমরা ঐতিহ্যবাহি জলঢুপ গ্রামের সুবিধা বঞ্চিত মানুষের পাশে  ও আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখতে পেরেছি।  যুক্তরারেজ্য বসবাসরত  জলঢুপ গ্রামের বাসিন্দাদের  অর্থনৈতিক সহযোগিতা ও অনুপ্রেরণা দান কৃতজ্ঞ  চিত্তে  স্বরণে করে তারা বলেন,নব গঠিত কমিটি আগামীতে যুক্তরাজ্যে বসবাসরত প্রবীন ও নবীনদের সমন্বয়ে বাংলাদেশে ও বৃটেনে লোক্যাল কমিউনিটি বান্ধব  কাজ করবে।

সভায় অন্যান্যদের মধ্যে মতামত ব্যক্ত করেন- প্রতিষ্ঠাকালীন কমিটির নির্বাহি সদস্য আলাউদ্দিন ও  মাহিদুল ইসলাম সাজু ।

সভার দ্বিতীয় পর্বে  ট্রাস্টের  উপদেষ্টা এনামুল হক ছালাম ও  মো. আজাদ হোসেন জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর  ২০২৪ -২০২৬ কার্যকরী পরিষদ ঘোষণা করেন-

জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর  ২০২৪ -২০২৬ কার্যকরী পরিষদ হচ্ছে-

সভাপতি : আব্দুল সালাম দুদু

সহ সভাপতি :  নজরুল ইসলাম

সাধারণ সম্পাদক : ফয়সল আহমদ রুহেল

সহ সাধারণ সম্পাদক : দেলওয়ার হোসেন

কোষাধ্যক্ষ: ফয়জুর রহমান

সহ কোষাধ্যক্ষ :  আলাউদ্দিন

সাংগঠনিক সম্পাদক : মোহাম্মদ ইব্রাহিম

সহ সাংগঠনিক সম্পাদক: মিরসাদ আহমদ  কিবরিয়া

ক্রীড়া ও সংস্কৃতি  সম্পাদক :  খালেদ আহমদ

সহ ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক : হাসান আলী মুরাদ

নির্বাহী সদস্য:

আনোয়ারুল ইসলাম অভি

শরিফুল ইসলাম রবিন

মাহিদুল ইসলাম সাজু

টিপু সুলতান

জুবের আহমদ মুন্না

উপদেষ্টাবৃন্দ:

এনামুল হক ছালাম

মো. আজাদ হোসেন

মো. সিরাজুল  ইসলাম

মো. তাজুল ইসলাম


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন