শুক্রবার, ২৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্ট এর নির্বাহী কমিটির সভা গত ১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার ২০২৪ রোমান রোডের চিলী গার্লীক রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

ট্রাস্টের চেয়ার  মহিব উদ্দীনের সভাপতিত্বে সভায়  প্রধান আলোচ্য সূচী ছিল গত ১৯ জানুয়ারি তারিখে সিলেটে বিভিন্ন স্কুলের গরীব ও মেধাবী ছাত্র -ছাত্রীর মধ্যে এডমিশন ফি বিতরণ অনুষ্ঠান ও সিলেটে একটি অটিস্টিক স্কুল প্রতিষ্ঠা।

সভাপতি অবহিত করেন সিলেটের ৪১ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১৮০০ ছাত্র ছাত্রীর মধ্যে ২৬ লক্ষ টাকা এডমিশন ফি প্রদান করা হয়। সব প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও চেয়ার উপস্থিত থেকে তাদের প্রতিষ্ঠানের চেক গ্ৰহন করেন।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ. মোমেন ও সিলেট পৌর মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। অনুষ্ঠান শেষে সবাইকে আপ্যায়ন করানো হয়।

সভাপতি আরও বলেন, মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর অফিসে অ্যাটিস্টিক স্কুল নিয়ে সভা হয়, এতে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ. মোমেন। সভায় উক্ত স্কুলের জন্য জায়গার প্রয়োজনের কথা উল্লেখ করলে মেয়র সাহেব তাৎক্ষণিক ভাবে সিলেট শহরের সুবিধা জনক  স্থানে অনতিবিলম্বে ৬০ ডেসিম্যাল জায়গা প্রদানের প্রতিশ্রুতি দেন।

সভায় উপস্থিত সকল সদস্য সভাপতি মহিব উদ্দীন কে সিলেটে নিজে উপস্থিত থেকে উক্ত কার্যক্রম সুচারুভাবে সম্পন্ন করায় ধন্যবাদ প্রদান করেন। সভায় বিশেষভাবে ধন্যবাদ প্রদান করা হয় বিসেট উপদেষ্টা কাউন্সিলর সৈয়দ আবুল বাশার কে – তিনি সভাপতির সাথে সার্বক্ষণিক সিলেটে উপস্থিত থেকে সার্বিক বিষয় সমন্বয়ের মাধ্যমে সিলেটের সকল কার্যক্রমকে সফলতা দেন। সভায় ধন্যবাদ প্রদান করা হয় সংগঠনের সেক্রেটারি জামাল উদ্দিন ও ট্রাস্টি মায়েন উদ্দীন আনসারকে, তাদের সুচারু উপস্থাপনায় সিলেটে এডমিশন ফি প্রদান অনুষ্ঠান সুসম্পন্ন হয়।

নির্বাহী কমিটির এ সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা সৈয়দ আবুল বাশার, সেক্রেটারি জামাল উদ্দিন, সিরাজ মিয়া, পারভেজ শাহ, আফতার আহমেদ, মানিকুর রহমান, ইন্জিনিয়ার হাবিবুর রহমান, আব্দুল্লাহ আল কামাল, মঈনুল হক চৌধুরী, দেলোয়ার হুসেন, জাকারুল ইসলাম, শাহাদ উল্যা, আবুল হোসেন প্রমুখ ট্রাস্টিবৃন্দ।

সভাশেষে চিলি গার্লীক রেস্টুরেন্টের স্বত্বাধিকারী ট্রাস্টি আবুল হোসেন সবাইকে নৈশভোজে আপ্যায়িত করেন। ( বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন