সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্ট এর নির্বাহী কমিটির সভা গত ১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার ২০২৪ রোমান রোডের চিলী গার্লীক রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

ট্রাস্টের চেয়ার  মহিব উদ্দীনের সভাপতিত্বে সভায়  প্রধান আলোচ্য সূচী ছিল গত ১৯ জানুয়ারি তারিখে সিলেটে বিভিন্ন স্কুলের গরীব ও মেধাবী ছাত্র -ছাত্রীর মধ্যে এডমিশন ফি বিতরণ অনুষ্ঠান ও সিলেটে একটি অটিস্টিক স্কুল প্রতিষ্ঠা।

সভাপতি অবহিত করেন সিলেটের ৪১ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১৮০০ ছাত্র ছাত্রীর মধ্যে ২৬ লক্ষ টাকা এডমিশন ফি প্রদান করা হয়। সব প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও চেয়ার উপস্থিত থেকে তাদের প্রতিষ্ঠানের চেক গ্ৰহন করেন।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ. মোমেন ও সিলেট পৌর মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। অনুষ্ঠান শেষে সবাইকে আপ্যায়ন করানো হয়।

সভাপতি আরও বলেন, মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর অফিসে অ্যাটিস্টিক স্কুল নিয়ে সভা হয়, এতে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ. মোমেন। সভায় উক্ত স্কুলের জন্য জায়গার প্রয়োজনের কথা উল্লেখ করলে মেয়র সাহেব তাৎক্ষণিক ভাবে সিলেট শহরের সুবিধা জনক  স্থানে অনতিবিলম্বে ৬০ ডেসিম্যাল জায়গা প্রদানের প্রতিশ্রুতি দেন।

সভায় উপস্থিত সকল সদস্য সভাপতি মহিব উদ্দীন কে সিলেটে নিজে উপস্থিত থেকে উক্ত কার্যক্রম সুচারুভাবে সম্পন্ন করায় ধন্যবাদ প্রদান করেন। সভায় বিশেষভাবে ধন্যবাদ প্রদান করা হয় বিসেট উপদেষ্টা কাউন্সিলর সৈয়দ আবুল বাশার কে – তিনি সভাপতির সাথে সার্বক্ষণিক সিলেটে উপস্থিত থেকে সার্বিক বিষয় সমন্বয়ের মাধ্যমে সিলেটের সকল কার্যক্রমকে সফলতা দেন। সভায় ধন্যবাদ প্রদান করা হয় সংগঠনের সেক্রেটারি জামাল উদ্দিন ও ট্রাস্টি মায়েন উদ্দীন আনসারকে, তাদের সুচারু উপস্থাপনায় সিলেটে এডমিশন ফি প্রদান অনুষ্ঠান সুসম্পন্ন হয়।

নির্বাহী কমিটির এ সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা সৈয়দ আবুল বাশার, সেক্রেটারি জামাল উদ্দিন, সিরাজ মিয়া, পারভেজ শাহ, আফতার আহমেদ, মানিকুর রহমান, ইন্জিনিয়ার হাবিবুর রহমান, আব্দুল্লাহ আল কামাল, মঈনুল হক চৌধুরী, দেলোয়ার হুসেন, জাকারুল ইসলাম, শাহাদ উল্যা, আবুল হোসেন প্রমুখ ট্রাস্টিবৃন্দ।

সভাশেষে চিলি গার্লীক রেস্টুরেন্টের স্বত্বাধিকারী ট্রাস্টি আবুল হোসেন সবাইকে নৈশভোজে আপ্যায়িত করেন। ( বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন