মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
নিউ ইয়র্কে আব্দুস সাত্তার স্মরণে সার্বজনীন শোকসভা ও দোয়া মাহফিল  » «   বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যুক্তরাজ্য শাখা গঠিত  » «   পঙ্কজ ভট্টাচার্য’র সাথে পীর হাবিব ফাউন্ডেশন ইউকে নেতৃবৃন্দের সাক্ষাত  » «   মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক মরহুম শামসুল আলম চৌধুরী স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল  » «   আমিরাতে ঈদে মিলাদুন্নবীর আলোচনা ও দোয়া মাহফিল  » «   আলোকিত মানুষ প্রবীন শিক্ষক মো. সমছুল ইসলাম এর ২য় মৃত্যুবার্ষিকী সোমবার  » «   ঘূর্ণিঝড় বুলবুল : ১০ জন নিহত, অর্ধশত জেলে নিখোঁজ  » «   ইতালিস্থ বাংলাদেশ দূতাবাসে প্রেস কনফারেন্সঃ ইস্যুর আপেক্ষায় ১৭শ ২ টি পাসপোর্ট।  » «   মাদ্রিদে স্পেন বিএনপি‘র উদ্যোগে ৭ নভেম্বর পালিত  » «   বিয়ানীবাজারে প্রবাসী সাংবাদিক-লেখক-সংগঠক শরিফুল হক মনজু’র সাথে অন্তরঙ্গ আড্ডা  » «   শারজায় গণমাধ্যমকর্মী ও সুধী মহলের সাথে সিএজি মুসলিম চৌধুরী  » «   ব্লাক হিস্টোরি মান্থ উপলক্ষ্যে টাওয়ার হ্যামলেটস স্পীকারের ফান্ড রাইজিং  » «   বার্সেলোনায় দ্বিতীয় বার ‘হাসিনা: এ ডটার্স টেল’ তথ্য চিত্র প্রদর্শিত  » «   রোমের ফিডেন স্কুলে প্রবাসীদের ইতালীয়ান ভাষা শিক্ষার যাত্রা শুরু  » «   ওয়েজ আর্নার্স বোর্ড এর কার্ড প্রদান করলেন গ্রীসের রাষ্ট্রদূত  » «  

শাবির বেগম সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট জাফরিন আহমেদ

হলের শিক্ষার্থীদের সমস্যা সমাধানে কার্যকরী ব্যবস্থা গ্রহনের আশ্বাস



শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ছাত্রীদের আবাসিক হল বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাফরিন আহমেদ লিজা। ২১ অক্টোবর,সোমবার রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রভোস্ট শরীফা ইয়াসমীনকে ২০ অক্টোবর ২০১৯ তারিখ থেকে প্রভোস্টের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। একই সাথে নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক  জাফরিন আহমেদ লিজাকে বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রভোস্ট হিসেবে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নিয়োগ প্রদান করা হয়েছে।

এদিকে দায়িত্ব গ্রহণের পর সাংবাদিকদের প্রভোস্ট জাফরিন আহমেদ লিজা বলেন, বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলে আমাকে প্রভোস্ট হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালন করবো। এছাড়া শিক্ষার্থীদের সাথে কথা বলে নিরাপত্তা, ওয়াইফাই, স্বাস্থ্যকর খাবারসহ সকল আবাসিক সুযোগ সুবিধা প্রদানের চেষ্টা করবো।

তিনি আরো বলেন, হলের আবাসিক শিক্ষার্থীদের জন্য স্বাস্থ্যকর ও স্বাস্থ্যসম্মত খাবার নিশ্চিত করার জন্য আমরা ডাইনিং পরিচালক ও ক্যাফেটেরিয়া পরিচালকের সাথে কথা বলবো। আশা রাখি খুব শীঘ্রই হলের সমস্যাগুলো সমাধান করতে পারবো। হলে শিক্ষার্থীদের শতভাগ ভর্তি নিশ্চিত করার জন্য পদক্ষেপ গ্রহণ করা হবে।
উল্লেখ্য, জাফরিন আহমেদ লিজা বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও যৌন হয়রানি ও নিপীড়ন প্রতিরোধকল্প কমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।

জাফরিন আহমেদ লিজা সিলেট বিয়ানীবাজার উপজেলার মুল্লাপুর গ্রামের সন্তান। তাঁর বাবা ইঞ্জিনিয়ার সিরাজ উদ্দিন আহমদ এবং মা একজন অবসর প্রাপ্ত  শিক্ষকা রুকিয়া বেগম।