বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

শাবির বেগম সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট জাফরিন আহমেদ
হলের শিক্ষার্থীদের সমস্যা সমাধানে কার্যকরী ব্যবস্থা গ্রহনের আশ্বাস



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ছাত্রীদের আবাসিক হল বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাফরিন আহমেদ লিজা। ২১ অক্টোবর,সোমবার রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রভোস্ট শরীফা ইয়াসমীনকে ২০ অক্টোবর ২০১৯ তারিখ থেকে প্রভোস্টের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। একই সাথে নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক  জাফরিন আহমেদ লিজাকে বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রভোস্ট হিসেবে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নিয়োগ প্রদান করা হয়েছে।

এদিকে দায়িত্ব গ্রহণের পর সাংবাদিকদের প্রভোস্ট জাফরিন আহমেদ লিজা বলেন, বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলে আমাকে প্রভোস্ট হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালন করবো। এছাড়া শিক্ষার্থীদের সাথে কথা বলে নিরাপত্তা, ওয়াইফাই, স্বাস্থ্যকর খাবারসহ সকল আবাসিক সুযোগ সুবিধা প্রদানের চেষ্টা করবো।

তিনি আরো বলেন, হলের আবাসিক শিক্ষার্থীদের জন্য স্বাস্থ্যকর ও স্বাস্থ্যসম্মত খাবার নিশ্চিত করার জন্য আমরা ডাইনিং পরিচালক ও ক্যাফেটেরিয়া পরিচালকের সাথে কথা বলবো। আশা রাখি খুব শীঘ্রই হলের সমস্যাগুলো সমাধান করতে পারবো। হলে শিক্ষার্থীদের শতভাগ ভর্তি নিশ্চিত করার জন্য পদক্ষেপ গ্রহণ করা হবে।
উল্লেখ্য, জাফরিন আহমেদ লিজা বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও যৌন হয়রানি ও নিপীড়ন প্রতিরোধকল্প কমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।

জাফরিন আহমেদ লিজা সিলেট বিয়ানীবাজার উপজেলার মুল্লাপুর গ্রামের সন্তান। তাঁর বাবা ইঞ্জিনিয়ার সিরাজ উদ্দিন আহমদ এবং মা একজন অবসর প্রাপ্ত  শিক্ষকা রুকিয়া বেগম।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন