শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র বিজয় দিবস উদযাপন ও গোলাপগঞ্জ এওয়ার্ডস ২০২৩ প্রদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা, গোলাপগঞ্জ এওয়ার্ড প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

গত ১০ ডিসেম্বর রোববার পূর্ব লন্ডনের ব্রাডি আর্ট সেন্টারে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শওকত আলী। সাধারণ সম্পাদক মিছবাহ মাছুম ও কোষাধ্যক্ষ মাসুদ আহমেদ এর যৌথ সঞ্চালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও স্বাগত বক্তব্য রাখেন মোঃ শওকত আলী।

এ সময় আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠক ও রাজনীতিবিদ সেলিম আহমেদ খান,সাংবাদিক ও লেখক আব্দুল মুনিম জাহেদী ক্যারল ,সংগঠনের উপদেষ্টা আব্দুল বারি নাছির, আসাদ উদ্দিন, আমিনুল হক জিলু, সহ সভাপতি ইকবাল আহমদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ দিলওয়ার হোসেন, সহ কোষাধ্যক্ষ কাওসার আহমেদ জগলু, ইসি সদস্য তমিজুর রহমান রঞ্জু, ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান চাকলাদার,
রফি আহমদ চৌধুরী শিবা, মকছুছ আহমেদ, হুমায়ূন কবির চৌধুরী একলিম,হেলাল উদ্দিন, ফারুক মিয়া, সাংবাদিক আব্দুল কাদির চৌধুরী মুরাদ, সালেহ আহমদ, হোসেন আহমেদ, দুলাল আহমেদ, আলম চৌধুরী, দিদার আহমদ চৌধুরী , নাজমা হোসেন, সাবেক কাউন্সিলর তারিক আহমেদ খান, সাবেক কাউন্সিলর সাদ চৌধুরী, প্রমুখ।

গোলাপগঞ্জ অ্যাওয়ার্ড ২০২৩ ব্রিটেনে বসবাসরত গোলাপগঞ্জবাসীদের মধ্যে যেসকল ব্যক্তিবর্গ নিজেদের কর্ম,মেধা ও পরিশ্রমের মাধ্যমে নিজেদের প্রতিষ্ঠিত করছেন, ব্রিটেনে গোলাপগঞ্জের মুখ উজ্জ্বল করে যাচ্ছেন, তাদেরকে সম্মানিত করতে গোলাপগঞ্জ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। প্রথমবারের মতো গোলাপগঞ্জ অ্যাওয়ার্ড ২০২৩ তিনটি ক্যাটাগরিতে প্রদান করা হয়।

একজন সফল উদ্দোগতা ও ব্যবসায়ী হিসাবে আখলু মিয়া, সাহিত্য,গবেষণা ও সাংবাদিকতায় ফারুক আহমেদ, নাট্যকার,ছড়াকার ও একাউনটেন্ট হিসাবে আবু তাহেরকে গোলাপগঞ্জ অ্যাওয়ার্ড ২০২৩ প্রদান করা হয়। এসময় তাঁদের কর্মময় জীবনীর সংক্ষিপ্ত ডকুমেন্টারি ভিডিও আকারে প্রচার করা হয় এবং গোলাপগঞ্জ অ্যাওয়ার্ড ২০২৩ তাদের হাতে তুলে দেওয়া হয়।

সংগঠনের পক্ষ থেকে প্রতিবছর বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য গোলাপগঞ্জের গুণীজনদের এ অ্যাওয়ার্ড প্রদান করা হবে। অনুষ্ঠানের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশ থেকে আগত বাউল সম্রাট সৈয়দ আশিকুর রহমান, ব্রিটেনের সুনামধন্য শিল্পি মিতা তাহের, গোলাপগঞ্জের সন্তান শাহিন আহমেদ, জুনেল আহমেদ। অনুষ্ঠান উপভোগ করতে ব্রিটেনের বিভিন্ন প্রান্ত থেকে গোলাপগঞ্জবাসী উপস্থিত হন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন