শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


মোহম্মদ আশরাফ আলীর এমবিই পদক লাভ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

২০২০ সালে যুক্তরাজ্যে নতুন বছরে রাণীর প্রদান করা সম্মাননা তালিকায় জগন্নাথপরের মোহাম্মদ আশরাফ আলীকে অর্ডার অব দ্যা ব্রিটিশ এম্পায়ার (এমবিই) হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে । গত বছর ২৮ ডিসেম্বর আনুষ্টানিক ভাবে সমাজের জন্য উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতিস্বরূপ এমবিই হিসেবে তাঁর নাম ঘোষনা করা হয়।

বাংলাদেশী বংশোদ্ভুত মোহাম্মদ আশরাফ আলী ধর্মীয় কুসংস্কারের বিরুদ্ধে তরুনদের উদ্বুদ্ধ করাসহ সামাজিক কার্যক্রমে কমিউনিটিতে অসাধারন অবদান রাখায় তাঁকে এ সম্মানে ভূষিত করা হয়।

মোহাম্মদ আশরাফ আলী ম্যানচেস্টারস্থ ব্রিটিশ মুসলিম হেরিটেজ সেন্টারের প্রজেক্ট প্রধান।

তার পূর্বপুরুষরা দীর্ঘ ৬০ বছর ধরে যুক্তরাজ্যে বসবাস করে আসছেন। আশরাফ আলীর আদি আবাস সুনামগঞ্জের জগন্নাথপুর শহরের হবিবপুর ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন