শনিবার, ২০ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকের ষষ্ঠ বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মারুফ আহমেদ চৌধুরীকে সভাপতি ও মেসবাহ উদ্দীন ইকোকে সাধারণ সম্পাদক করে যুক্তরাজ্যে নতুন কমিটি গঠন করেছে ‘ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’।

বুধবার পূর্ব লন্ডনের ক্রিস্টাল ব্যাংকুয়েটিং হলে দিনব্যাপী সংগঠনের ষষ্ঠ বার্ষিক সাধারণ সভা থেকে এ কমিটি ঘোষণা করেন তারা।

বিদায়ী কমিটির সভাপতি ডাকসুর সাবেক সদস্য ও মুক্তিযোদ্ধা দেওয়ান গৌস সুলতানের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার সাইদা মুনা তাসনীম।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় তিন সদস্যের নির্বাচন কমিশনের পক্ষ থেকে ২০২৩-২৫ সালের জন্য ৩২ সদস্যের ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন হাবিব রহমান, অপর দুই নির্বাচন কমিশনার ছিলেন শাহগীর বখত ফারুক ও মোহাম্মদ আবদুল হান্নান।

কমিটিতে সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন প্রশান্ত পুরাকায়স্থ। সহ সভাপতি পদে সহুল আহমেদ মকু, নিলুফা ইয়াসমীন হাসান ও সিরাজুল বাসিত চৌধুরী নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন সৈয়দ জাফর।

যুগ্ম সম্পাদক হয়েছেন সৈয়দ আবু আকবর আহমেদ ইকবাল, মোহাম্মদ কামরুল হাসান ও মাহারুন আহম্মেদ মালা। যুগ্ম কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ফাইজুল হক রিপন ও খোকন কান্তি ঘোষ। দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন মিজানুর রহমান। মোহাম্মাদ কামরুল হাসান, কামরুল হাসান ও বেলাল রশীদ চৌধুরী নির্বাচিত হয়েছেন সাংগঠনিক সম্পাদক পদে।

এছাড়া রীপা সুলতানা রাকীব সাংস্কৃতিক সম্পাদক, খালিদ ইয়াহইয়া প্রেস অ্যান্ড পাবলিসিটি সম্পাদক এবং এ্যারিনা সিদ্দিকী সুপ্রভা শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

কার্যকরী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন মুক্তিযোদ্ধা দেওয়ান গৌস সুলতান, ইসমাইল হোসেন, মাহফুজা রহমান, সৈয়দ সাইদুর রহমান ফারুক, সৈয়দ এনামুল ইসলাম, মির্জা আসাব বেগ, ফখরুল মোহাম্মদ ইসলাম, মোহাম্মদ রফিক আহমেদ, মোহাম্মদ আবুল কালাম, শারমিন চৌধুরী, সৈয়দ হামিদুল হক, কল্পনা কাজী ও সৈয়দ ফারহানা সুবর্ণা।

 

ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকের ষষ্ঠ বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন