শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লণ্ডনে সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে সংবর্ধনা
আয়োজক সিলেট মেট্রোপলিটন ক্লাব ইউকে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট মেট্রোপলিটন ক্লাব ইউকে এর আয়োজনে  মঙ্গলবার ১০ই অক্টোবর পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে সিলেট সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে এক সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে কমিউনিটির  বিশিষ্টজন,  ক্লাব সদস্য, সাংবাদিক, ব্যবসায়ী, সাংস্কৃতিক কর্মীর উপস্থিত ছিলেন।  ক্লাবের প্রতিষ্ঠাতা সৈয়দ সাদেক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মৌলান আব্দুল কুদ্দুস। ক্লাবের প্রতিষ্ঠাতা ফখরুল আম্বিয়া এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা কবি ফয়েজুল ইসলাম ফয়েজনুর।

অনুষ্ঠানের প্রধান অথিতিকে ফুল দিয়ে বরণ করেন ক্লাব সদস্য যথাক্রমে ফয়জুল ইসলাম ফয়েজনূর, আঞ্জুম আলম, সৈয়দ নায়িম আহমেদ, সৈয়দ সাবির আহমেদ, আশরাফ সর্দার, নাজিম উদ্দীন জুয়েল, বদরুল উদ্দিন রাজু, আসাদ আহমেদ, আবু মাহবুব, সাব্বির চৌধুরী, সাহিন চৌধুরী, দেওয়ান হামদু, আব্দুল্লাহ ফাতানী ও মাহমুদ এবং মানপত্র পাঠ করে ক্লাব সদস্য সাংবাদিক সাদেক আহমেদ বকুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিসিএ সভাপতি মুনিম আহমেদ ওবিই, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি শাহনূর খান, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, বিশিষ্ট ক্যাটারার ও বিয়ানীবাজার ক্যান্সার হাসপাতালের সিইও শাহাব উদ্দিন, টাওয়ার হ্যামলেট কাউন্সিলর সাবেক স্পিকার ও কাউন্সিলর আহবাব হোসেন, যুক্তরাজ্য যুবলীগের সভাপতি তারেক আহমদ, বিলেতের সুপরিচিত ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাফসা ইসলাম, মিডিয়া ব্যক্তিত্ব মিসবাহ জামাল ও সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন এর ট্রেজারার রুহি আহাদ।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্ঠাতা রোকন উদ্দিন, মোহাম্মদ আলী মাসুম, শাহিন চৌধুরী, এলিন চৌধুরী, ইসহাক জিতু, দেওয়ান হামদু, নাজমুল চৌধুরী, ডি এস, মুবিন ইসলাম, সেলিম চৌধুরী, দুলাল আহমেদ, রাজা মিয়া, সাইদা নাসিম কুইনসহ প্রমূখ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্যাটারার আব্দুল কুদ্দুস, ব্রিকলেন মসজিদের পরিচালক আঙুর আলী, ট্রেভেল লিংক ইন্টারন্যাশনালের পরিচালক সামী সানাউল্লাহ, পরিচালক মুদির চৌধুরী, বিশিষ্ট ক্যাটারার উজ্জ্বল আহমেদ ও সৈয়দ আশরাফ প্রমুখ।

অনুষ্ঠানে নব-নির্বাচিত মেয়রের কাছে স্মারকলিপির মাধ্যমে সিলেট মেট্রোপলিটন ক্লাব ইউকে এর পক্ষ থেকে সিলেট প্রবাসীদের বিভিন্ন দাবি দাওয়া তুলে ধরা হলে মেয়র সানন্দে গ্ৰহন করেন এবং অতি দ্রুত বাস্তবায়ন করবেন বলে আশ্বাস প্রদান করেন। পরিশেষে মেয়র কেইক কেটে উপস্থিত সম্মানিত অতিথিবৃন্দ এবং ক্লাব সদস্যদের মধ্যে নিজ হাতে পরিবেশন করেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন