শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আব্দুল মুনিম জাহেদীর নামে মানহানিকর ক্যাপশন দিয়ে ভিডিও প্রচারের ঘটনায় দুঃখ প্রকাশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল মুনিম জাহেদী ক্যারলের নামে আপত্তিকর ও মানহানিকর ক্যাপশন দিয়ে ভিডিও ক্লিপ প্রচারের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন দ্যা ম্যান এন্ড কোম্পানীর ডাইরেক্টর মোঃ আব্দুল বাসিত ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, “গোলাপগঞ্জ বিয়ানীবাজার আসন” নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে গত ১১ আগস্ট সর্বপ্রথম ভিডিওটি শেয়ার করা হয় । ওই গ্রুপের এডমিন হিশেবে আমার দায়িত্ব ছিলো তৎক্ষনাৎ ভিডিওটি মুছে ফেলা। কিন্তু আমি যথাসময়ে তা করতে পারিনি বলে ভিডিওটি বিভিন্ন গ্রুপে শেয়ার হয়ে যায় । যে নাম্বার থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছিলো সেই নাম্বারে কল করে দেখতে পাই নাম্বারটি বন্ধ রয়েছে । এই হোয়াটসঅ্যাপ গ্রুপে ইতিপূর্বে আরো দুইজন এডমিন ছিলেন তাই কে তাকে গ্রুপে এড করেছেন তা এখনো নিশ্চত হওয়া যায়নি । তবে তাকে শনাক্তকরণে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

তিনি বলেন, জনাব আব্দুল মুনিম ক্যারল একজন সিনিয়র সাংবাদিক ও লেখক এবং কমিউনিটির একজন সজ্জন ব্যক্তিত্ব। তাঁকে নিয়ে মানহানিকর ক্যাপশন দিয়ে এভাবে ভিডিও-ক্লিপ প্রচারের ঘটনায় আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি । পাশাপাশি লন্ডন বাংলা প্রেস ক্লাবের সকল সদস্যের কাছেও আমি দুঃখ প্রকাশ করছি । আশা করছি সকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

 

উল্লেখ্য,  গত ১০ আগস্ট শুক্রবার গার্ডেন টাওয়ার এনআরবি ওউনার্স ফোরামের উদ্যোগে লন্ডন বাংলা প্রেস ক্লাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় । উক্ত সংবাদ সম্মেলনে প্রশ্নোত্তর পর্বে গার্ডেন টাওয়ারের ব্যবস্থাপনা সংক্রান্ত বিষয়ে আয়োজকদের উদ্দেশ্যে একটি প্রশ্ন করেন সিনিয়র সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারল। কিন্তু দুঃখজনক হলেও সত্য, সংবাদ সম্মেলনের পরদিনই লক্ষ্য করা যায়, আব্দুল মুনিম জাহেদী ক্যারলের প্রশ্নটি দিয়ে একটি ভিডিও ক্লিপ তৈরি করে তাতে আপত্তিকর ক্যাপশন দিয়ে বিভিন্ন গ্রুপে শেয়ার করা হচ্ছে ।  ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্যদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। এমতাবস্থায় প্রেস ক্লাবের জেনারেল সেক্রেটারি তাইসির মাহমুদ দ্যা ম্যান এন্ড কোম্পানীর ডাইরেক্টর মোঃ আব্দুল বাসিতের কাছে বিষয়টির ব্যাখ্যা দাবী করেন এবং উদ্ভুত পরিস্থিতিতে দ্যা ম্যান এন্ড কোম্পানী আহুত মঙ্গলবারের (২২ আগস্ট ২০২৩) সংবাদ সম্মেলন স্থগিত ঘোষণা করা হয় । এরই প্রেক্ষিতে জনাব আব্দুল বাসিত ২৩ আগস্ট বুধবার আনুষ্ঠানিকভাবে দুঃখ প্রকাশ করেন । সংবাদ বিজ্ঞপ্তি

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন