শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

টরেন্টোয় বিয়ানীবাজার স্পোর্টস ক্লাবের প্রথম টুর্নামেন্ট সম্পন্ন                



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কানাডার টরেন্টো সিটির বাংলা টাউনের ডেন্টনিয়া পার্কে অনুষ্ঠিত হলো এক ফ্রেন্ডলি ফুটবল টুর্নামেন্টের । বিয়ানীবাজার স্পোর্টস ক্লাব টরেন্টো  এর তত্ত্বাবধানে এই ফুটবল টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয় টরেন্টোতে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার ফুটবলারদের মধ্যে ।

এই ফ্রেন্ডলি ফুটবল টুর্নামেন্ট এর জন্য মাঠ বুকিং থেকে শুরু করে পুরো টুর্নামেন্টে আয়োজনে দায়িত্বে ছিলেন- মারুফ আহমদ, সাইদুর রহমান সায়েম,জুনাইদ আহমদ, মাহিন মো শাহরিয়ার,শাহ মুহাম্মদ নিশাত সহ অনেকে।

প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে বিয়ানীবাজার স্পোর্টস ক্লাবের সিনিয়র, জুনিয়র সহ সকল সদস্যদের আন্তরিকতা এবং সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানান মারুফ আহমদ। শাহিদুল হাসান জুনেদ ,মিজানুর রহমান,সারোয়ার আহমদ ,মো আহসান ,আশরাফুল হক সামি ,ফরহাদ উদ্দিন ,জুলকিফার আহমদ ফরহাদ সহ অন্যদের উপস্থিতি এই আয়োজন কে সার্থকভাবে সম্পন্ন করতে অনুপ্রাণিত করে।

বিয়ানীবাজার স্পোর্টস ক্লাবের সকল সদস্যদের এই ফুটবল টুর্নামেন্ট অংশ নেয়ার জন্য আহ্বান জানালে আগ্রহী প্লেয়াররা নাম রেজিস্ট্রেশন করেন।

সেখান থেকে মোট তিনটি দলে ভাগ হয়ে লীগভিত্তিকভাবে দিনব্যাপী এই খেলায় অংশ নেন তিনটি দল।

সাব্বির আহমদের নেতৃত্বে বিয়ানীবাজার গ্লাডিয়েটরস এবং রব্বানীর নেতৃত্বে বিয়ানীবাজার আইকন এই দুই দলের মধ্যে অনুষ্ঠিত ফাইনালে চ্যাম্পিয়ন হয় বিয়ানীবাজার গ্লডিয়েটরস। আশরাফ আহমেদের নেতৃত্বে অন্য দলটি ছিল বিয়ানীবাজার বাড্ডিস।

খেলাধুলার পর্ব শেষ হলে বাংলা টাউনের এর উন্দাল রেস্টুরেন্টে আয়োজন করা হয় মধ্যাহ্ন ভোজের। মনসুর আহমদ,হোসাইন আহমদ সহ সবার উপস্থিতিতে ভোজ পরবর্তী আড্ডায় মেতে উঠেন প্লেয়ার সহ সকল সদস্যরা।

টুর্নামেন্টে অংশ নেওয়া সকল প্লেয়ার ,শুভাকাঙ্ক্ষী এবং ক্লাব সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন মাহিন শারিয়ার এবং জুনেদ আহমদ।

ভবিষ্যতে এরকম আরো স্পোর্টস ইভেন্ট  আয়োজনের জন্য বিয়ানীবাজার স্পোর্টস ক্লাবের সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান প্রধান উপদেস্টা আরাফাত বকসি সুমন। তিনি জানান, একসময় বাংলা কমিউনিটিতে একটি টিম করতে যেখানে হিমসিম খেতে হতো, সেখানে আজ  বিয়ানীবাজার স্পোর্টস ক্লাব প্রথমবারের মতো আন্ত:বিয়ানীবাজার ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে টরেন্টোর বুকে ইতিহাস রচনা করলো। এই যাত্রা যেন অব্যাহত থাকে এজন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন