মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

টরেন্টোয় বিয়ানীবাজার স্পোর্টস ক্লাবের প্রথম টুর্নামেন্ট সম্পন্ন                



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কানাডার টরেন্টো সিটির বাংলা টাউনের ডেন্টনিয়া পার্কে অনুষ্ঠিত হলো এক ফ্রেন্ডলি ফুটবল টুর্নামেন্টের । বিয়ানীবাজার স্পোর্টস ক্লাব টরেন্টো  এর তত্ত্বাবধানে এই ফুটবল টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয় টরেন্টোতে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার ফুটবলারদের মধ্যে ।

এই ফ্রেন্ডলি ফুটবল টুর্নামেন্ট এর জন্য মাঠ বুকিং থেকে শুরু করে পুরো টুর্নামেন্টে আয়োজনে দায়িত্বে ছিলেন- মারুফ আহমদ, সাইদুর রহমান সায়েম,জুনাইদ আহমদ, মাহিন মো শাহরিয়ার,শাহ মুহাম্মদ নিশাত সহ অনেকে।

প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে বিয়ানীবাজার স্পোর্টস ক্লাবের সিনিয়র, জুনিয়র সহ সকল সদস্যদের আন্তরিকতা এবং সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানান মারুফ আহমদ। শাহিদুল হাসান জুনেদ ,মিজানুর রহমান,সারোয়ার আহমদ ,মো আহসান ,আশরাফুল হক সামি ,ফরহাদ উদ্দিন ,জুলকিফার আহমদ ফরহাদ সহ অন্যদের উপস্থিতি এই আয়োজন কে সার্থকভাবে সম্পন্ন করতে অনুপ্রাণিত করে।

বিয়ানীবাজার স্পোর্টস ক্লাবের সকল সদস্যদের এই ফুটবল টুর্নামেন্ট অংশ নেয়ার জন্য আহ্বান জানালে আগ্রহী প্লেয়াররা নাম রেজিস্ট্রেশন করেন।

সেখান থেকে মোট তিনটি দলে ভাগ হয়ে লীগভিত্তিকভাবে দিনব্যাপী এই খেলায় অংশ নেন তিনটি দল।

সাব্বির আহমদের নেতৃত্বে বিয়ানীবাজার গ্লাডিয়েটরস এবং রব্বানীর নেতৃত্বে বিয়ানীবাজার আইকন এই দুই দলের মধ্যে অনুষ্ঠিত ফাইনালে চ্যাম্পিয়ন হয় বিয়ানীবাজার গ্লডিয়েটরস। আশরাফ আহমেদের নেতৃত্বে অন্য দলটি ছিল বিয়ানীবাজার বাড্ডিস।

খেলাধুলার পর্ব শেষ হলে বাংলা টাউনের এর উন্দাল রেস্টুরেন্টে আয়োজন করা হয় মধ্যাহ্ন ভোজের। মনসুর আহমদ,হোসাইন আহমদ সহ সবার উপস্থিতিতে ভোজ পরবর্তী আড্ডায় মেতে উঠেন প্লেয়ার সহ সকল সদস্যরা।

টুর্নামেন্টে অংশ নেওয়া সকল প্লেয়ার ,শুভাকাঙ্ক্ষী এবং ক্লাব সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন মাহিন শারিয়ার এবং জুনেদ আহমদ।

ভবিষ্যতে এরকম আরো স্পোর্টস ইভেন্ট  আয়োজনের জন্য বিয়ানীবাজার স্পোর্টস ক্লাবের সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান প্রধান উপদেস্টা আরাফাত বকসি সুমন। তিনি জানান, একসময় বাংলা কমিউনিটিতে একটি টিম করতে যেখানে হিমসিম খেতে হতো, সেখানে আজ  বিয়ানীবাজার স্পোর্টস ক্লাব প্রথমবারের মতো আন্ত:বিয়ানীবাজার ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে টরেন্টোর বুকে ইতিহাস রচনা করলো। এই যাত্রা যেন অব্যাহত থাকে এজন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন