বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বড়লেখায় সন্ত্রাসী হামলায় আহত ৫, যুবলীগ সভাপতিসহ গ্রেপ্তার ২
ঘরের চালে পটকা ছুড়ার বিচারপ্রার্থী হওয়ার জের



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় বসতঘরের টিনের চালে পটকা ছুড়ার ঘটনায় বিচারপ্রার্থী হওয়ার জেরে সন্ত্রাসী কায়দায় বাড়ি-ঘরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এসময় প্রতিপক্ষের লোকজনের হামলায় আগর-আতর ব্যবসায়ী নজমুল ইসলাম, কয়েছ আহমদ, তফজ্জুল হোসেনসহ ৫ জন আহত হয়েছেন। এরমধ্যে ব্যবসায়ী নজমুল ইসলামের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে গত বুধবার (১২ এপ্রিল) বিকেলে পৌরসভার গাজিটেকা হেকিম বাড়িতে।

এঘটনায় গুরুতর আহত ব্যবসায়ী নজমুল ইসলামের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে বুধবার রাতে বড়লেখা থানায় একটি মামলা করেছেন।

মামলায় গাজিটেকা গ্রামের বাসিন্দা বড়লেখা পৌর যুবলীগের সভাপতি জসিম উদ্দিন, একই গ্রামের কামরুল ইসলাম, বুরহান উদ্দিন, আক্তার হোসেনসহ প্রতিপক্ষের ১৫ জনের নাম উল্লেখ এবং ৭-৮ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এদিকে হামলায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ঘটনার পরপরই অভিযান চালিয়ে বড়লেখা পৌর যুবলীগের সভাপতি জসিম উদ্দিন ও কামরুল ইসলামকে গ্রেপ্তার করে।

তাদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ১০ এপ্রিল রাতে আসামি সাইদ আহমদ ও সুহাগ আহমদ আহত কয়েছ আহমদ ও তফজ্জুল হোসেনের বসতঘরের টিনের চালে পটকা ফোটায়। এতে ঘরে থাকা ছোট্ট বাচ্চারা ভয়ে-আতংকে কান্নাকাটি করে। এ ঘটনার বিচারপ্রার্থী হওয়ায় পরদিন দুপুরে ও রাতে আসামিরা আহতদের ঘরের চালে ইট, পাথর দিয়ে ঢিল ছুড়ে। পরে পঞ্চায়েতের নিকট বিচার দিলে মুরব্বিরা বুধবার রাতে তারাবির নামাজের পর সালিশ বৈঠকে বিরোধীয় বিষয়টি সমাধান করে দেওয়ার আশ্বাস দেন। কিন্তু এর আগেই ক্ষিপ্ত হয়ে অভিযুক্তরা সঙ্গবদ্ধভাবে দা, ছুরি, রডসহ লাঠিসোটা নিয়ে বিচারপ্রার্থীদের বাড়িতে ঢুকে হামলা ও ভাংচুর চালায়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, ‘পুলিশ হামলা-ভাংচুরের ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে জসিম উদ্দিন ও কামরুল ইসলাম নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছে। বৃহম্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।’


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন