শুক্রবার, ২৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের  দোয়া ও  ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে । সোমবার ১০ এপ্রিল ইস্ট লণ্ডনের একটি অভিজাত রেষ্টুরেষ্টে সংগঠনের সভাপতি সরওয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের কর্মকর্তা , উপদেষ্টা সহ যুক্তরাজ্যে বসবাসরত ছোটদেশ গ্রামের প্রবাসীবৃন্দ।

এসময় বক্তব্য  রাখেন  ইঞ্জিনিয়ার জালাল উদ্দিন,প্রভাষক সারওয়ার হোসেন ইনু, নুরুল আমীন নজরুল,ফখরুল ইসলাম দলা,ফখরুল ইসলাম, মসতাব আলী,আবুল আজাদ, আতিকুর রহমান, আব্দুস সালিক, মাসুক আহমদ, সামছুল ইসলাম , ময়নুল ইসলাম, আতিকুল ইসলাম, খালেদ আহমদ ডালিম, আবুল হাসনাত সাজু প্রমুখ ।

উপস্থিত ছিলেন আবদুল গনি,নুরুল ইসলাম,আলি হোসেন , তাজ উদ্দিন, বাবুল হোসেন, শামীম, জনি, মাসুম, আং সবুর, মনি, অলি, শামছুল হোদা প্রমুখ ।

ইফতারপূর্ব দোয়ায় ছোটদেশ গ্রামের কৃতি সন্তান সিলেট শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান মরহুম এ কে এম গোলাম কিবরিয়া তাপাদার ও ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উপদেষ্টা মরহুম নুর উদ্দিনের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। এছাড়াও মোনাজাতে বিশ্বের মানুষের কল্যাণ,শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।

সংগঠনের সভাপতি সারওয়ার হোসেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও কোষাধ্যক্ষ আবুল হাসনাত সাজু দোয়া ও ইফতার  মাহফিলে উপস্থিত হওয়ায় গ্রামের সকল প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকলেরর সহযোগিতায় আমরা ভবিষ্যতেও এরকম আয়োজন করার প্রত্যয় ব্যক্ত করছি।ইফতার শেষে চা  চক্রের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

প্রসঙ্গত ২০১৩ সালে প্রতিষ্ঠিত সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ছোটদেশ গ্রামের যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন-  ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে প্রতিষ্ঠাকালীন সময় থেকে নিজ অঞ্চলের মানুষের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করছে। সাংগঠনিকভাবে অবদান রেখেছেন   তাদের সম্মাননা প্রদান হয়।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন