শুক্রবার, ২৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার ডেভলাপমেন্ট সোসাইটি ইউকের বার্ষিক সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার ডেভলাপমেন্ট সোসাইটি ইউকের বার্ষিক সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।  গত ২১শে ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় ইস্ট লন্ডনের লন্ডন মুসলিম সেন্টারের অনুষ্ঠিত সভায়  সভাপতিত্ব করেন বিয়ানীবাজার ডেভলাপমেন্ট সোসাইটির ইউকের সভাপতি মো: বাবুল।

সংগঠনের সাধারণ সম্পাদক  নুরুজ্জামানের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত  করেন কয়েছ আহমেদ।

সভায় বিগত সেশনের কাজের রিপোর্ট পেশ করেন ট্রেজারার আহমদ হোসেন।পরে বিয়ানীবাজার ডেভলাপমেন্ট সোসাইটি ইউকের বিগত ৩০ বছরের কার্যক্রমের একটি  ডকুমেন্টারি প্রদর্শিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র লুৎফর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস  কাউন্সিলের স্পিকার কাউন্সিলর সাফি আহমেদ, ইস্ট লন্ডন মসজিদের ইমাম আবুল হোসেন, মসজিদের হেড অফ অ্যাসেট আসাদ মুহাম্মদ জামান, সহ সভাপতি আবু বক্কর ও সিনিয়র সাংবাদিক একেএম আবু তাহের চৌধুরী , সুহেল সিরাজী, সাংগঠনিক সম্পাদক আখনু হোসাইন, প্রচার সম্পাদক জাকের চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মজিদ, বৈদেশিক সম্পাদক আব্দুললাহ আল মুনিম,  সালেহ আহমদ, এমদাদুল হক কাজল ও খালেদ মোশাররফ প্রমুখ।

অনুষ্ঠানে বিয়ানীবাজার ডেভলাপমেন্ট সোসাইটি ইউকের পক্ষ থেকে বিয়ানীবাজারের কৃতিসন্তান টাওয়ার হ্যামলেটস  কাউন্সিলের স্পিকার শাফি আহমদ,কাউন্সিলার কামরুল হোসেন মুন্না, কাউন্সিলার আহমেদুল  কবির, কাউন্সিলার বিলাল উদ্দিন, কাউন্সিলার কবির হোসাইন,কাউন্সিলার কবির  মাহমুদ,কাউন্সিলার রেবেকা সুলতানা, কাউন্সিলার সাবিনা খান ও এক্সপ্লোর বিয়ানীবাজারের নির্মাতা চ্যানেল এসের স্টাফ রিপোর্টার ফয়সল মাহমুদ কে সংবর্ধিত করা হয়। তাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন  অতিথিবৃন্দ।

প্রসঙ্গত বিয়ানীবাজার ডেভলাপমেন্ট সোসাইটি ইউকে ১৯৯৩ সালে প্রতিষ্ঠার পর থেকে বিশেষ করে নিজ অঞ্চল বিয়ানীবাজারে শিক্ষা ,মানবিক ও সেবামূলক কাজ করে আসছে। উল্লেখযোগ্য কাজ হচ্ছে- উপজেলার ১১ টি ইউনিয়নের ১৩ টি গৃহহীন পরিবারকে   ২ টি বেডরোম ১ টি বাথরুম ১ টি রান্নাঘর সহ মোট ৪ রুমের  একটি  ঘর – প্রতিটি পরিবারকে নির্মাণ করে দেয়া হয়।

বিশুদ্ধ পানির সংকট নিরসনে বিডিএস এর পক্ষ থেকে  নির্মাণ করে দেয়া হয়েছে- ইউনিয়ন ভিত্তিক ১৭টি টিউবওয়েল।

এছাড়াও সংগঠনটি গরিব ও মেধাবি শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি, অনারারি শিক্ষক বেতন, স্কুলের শ্রেণীকক্ষ  নির্মাণে আর্থিক সহযোগিতা করে আসছে। বিডিএস ধারাবাহিকভাবে পবিত্র রমজান এমন যে কোন প্রাকৃতিক দুর্যোগে অসহায় ও দুস্তদের মাঝে খাদ্য ও আর্থিক সহযোগিতা করে আসছে।

সংগঠনের পক্ষ থেকে কার্যকরী পরিষদ, স্থায়ী সদ‍স‍্য ও শুভাকাঙ্খিদের  সকল মানবিক ও সেবামূলক কাজে সহযোগিতার জন্য তাদেরকে  আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়েছে। ( বিজ্ঞপ্তি)

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন