মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার ডেভলাপমেন্ট সোসাইটি ইউকের বার্ষিক সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার ডেভলাপমেন্ট সোসাইটি ইউকের বার্ষিক সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।  গত ২১শে ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় ইস্ট লন্ডনের লন্ডন মুসলিম সেন্টারের অনুষ্ঠিত সভায়  সভাপতিত্ব করেন বিয়ানীবাজার ডেভলাপমেন্ট সোসাইটির ইউকের সভাপতি মো: বাবুল।

সংগঠনের সাধারণ সম্পাদক  নুরুজ্জামানের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত  করেন কয়েছ আহমেদ।

সভায় বিগত সেশনের কাজের রিপোর্ট পেশ করেন ট্রেজারার আহমদ হোসেন।পরে বিয়ানীবাজার ডেভলাপমেন্ট সোসাইটি ইউকের বিগত ৩০ বছরের কার্যক্রমের একটি  ডকুমেন্টারি প্রদর্শিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র লুৎফর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস  কাউন্সিলের স্পিকার কাউন্সিলর সাফি আহমেদ, ইস্ট লন্ডন মসজিদের ইমাম আবুল হোসেন, মসজিদের হেড অফ অ্যাসেট আসাদ মুহাম্মদ জামান, সহ সভাপতি আবু বক্কর ও সিনিয়র সাংবাদিক একেএম আবু তাহের চৌধুরী , সুহেল সিরাজী, সাংগঠনিক সম্পাদক আখনু হোসাইন, প্রচার সম্পাদক জাকের চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মজিদ, বৈদেশিক সম্পাদক আব্দুললাহ আল মুনিম,  সালেহ আহমদ, এমদাদুল হক কাজল ও খালেদ মোশাররফ প্রমুখ।

অনুষ্ঠানে বিয়ানীবাজার ডেভলাপমেন্ট সোসাইটি ইউকের পক্ষ থেকে বিয়ানীবাজারের কৃতিসন্তান টাওয়ার হ্যামলেটস  কাউন্সিলের স্পিকার শাফি আহমদ,কাউন্সিলার কামরুল হোসেন মুন্না, কাউন্সিলার আহমেদুল  কবির, কাউন্সিলার বিলাল উদ্দিন, কাউন্সিলার কবির হোসাইন,কাউন্সিলার কবির  মাহমুদ,কাউন্সিলার রেবেকা সুলতানা, কাউন্সিলার সাবিনা খান ও এক্সপ্লোর বিয়ানীবাজারের নির্মাতা চ্যানেল এসের স্টাফ রিপোর্টার ফয়সল মাহমুদ কে সংবর্ধিত করা হয়। তাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন  অতিথিবৃন্দ।

প্রসঙ্গত বিয়ানীবাজার ডেভলাপমেন্ট সোসাইটি ইউকে ১৯৯৩ সালে প্রতিষ্ঠার পর থেকে বিশেষ করে নিজ অঞ্চল বিয়ানীবাজারে শিক্ষা ,মানবিক ও সেবামূলক কাজ করে আসছে। উল্লেখযোগ্য কাজ হচ্ছে- উপজেলার ১১ টি ইউনিয়নের ১৩ টি গৃহহীন পরিবারকে   ২ টি বেডরোম ১ টি বাথরুম ১ টি রান্নাঘর সহ মোট ৪ রুমের  একটি  ঘর – প্রতিটি পরিবারকে নির্মাণ করে দেয়া হয়।

বিশুদ্ধ পানির সংকট নিরসনে বিডিএস এর পক্ষ থেকে  নির্মাণ করে দেয়া হয়েছে- ইউনিয়ন ভিত্তিক ১৭টি টিউবওয়েল।

এছাড়াও সংগঠনটি গরিব ও মেধাবি শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি, অনারারি শিক্ষক বেতন, স্কুলের শ্রেণীকক্ষ  নির্মাণে আর্থিক সহযোগিতা করে আসছে। বিডিএস ধারাবাহিকভাবে পবিত্র রমজান এমন যে কোন প্রাকৃতিক দুর্যোগে অসহায় ও দুস্তদের মাঝে খাদ্য ও আর্থিক সহযোগিতা করে আসছে।

সংগঠনের পক্ষ থেকে কার্যকরী পরিষদ, স্থায়ী সদ‍স‍্য ও শুভাকাঙ্খিদের  সকল মানবিক ও সেবামূলক কাজে সহযোগিতার জন্য তাদেরকে  আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়েছে। ( বিজ্ঞপ্তি)

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন