বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ইউকে বিসিসিআই’র নতুন কমিটির অভিষেক ও অর্থনৈতিক চ্যালেঞ্জ নিয়ে সেমিনার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইউকেবিসিসিআই এর নতুন কমিটির অভিষেক ও বিজনেস সেমিনার  অনুষ্ঠিত হয়েছে।  ৭ ফেব্রয়ারী সেন্ট্রাল লন্ডনের এক অভিজাত হোটেলে  দুই পর্বের   অনুষ্ঠানের প্রথম পর্ব ছিল- নতুন কমিটির অভিষেক।

প্রথম পর্বে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের ফাউন্ডার প্রেসিডেন্ট বজলুর রশিদ এমবিই। বক্তব্য রাখেন বিদায়ী প্রেসিডেন্ট নাজমুল ইসলাম নূরু। নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেন নব নির্বাচিত প্রেসিডেন্ট এম জি মাওলা মিয়া এফআরএসএ, বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান ইকবাল আহমদ ওবিই।

এ পর্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র লুতফুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্কটিশ পার্লামেন্ট মেম্বার ফয়ছল চৌধুরী।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে তাদের সফলতার স্বাক্ষর হিসেবে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় বর্তমান অর্থনৈতিক সংকট থেকে পুনরুদ্ধারের চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার। সেমিনারে অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, লন্ডনস্থ  বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম। এসময় তিনি বাংলাদেশে ব্যবসায়ীদের বিনিয়োগের আহবান জানান।

আরো বক্তব্য রাখেন লর্ড করণ ভিলা মরিয়া ওবিই,  স্কাই স্পোর্ট ও আইটিবি’র সিনিয়র রিপোর্টার গ্যারি নিউবন এমবিই, ফয়সল চৌধুরী এমএসপি, ইউকেবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট জামাল মকদ্দুস, লন্ডন টি এক্সেঞ্জের অলিউর রহমান ওবিই, এআরটি’র ম্যানেজিং ডায়রেক্টর  ড. ওয়ালি, ক্লারিটাস ট্যাক্স এর লেইন হোয়াইট, এনএইচএস  ফান্ডেশন  ট্রাস্টের ড. আনিস আহমদ, ইউকে বিসিসিআই মিডল্যান্ড রিজিওয়নের প্রেসিডেন্ট ইমাম উদ্দিন আহমদ, ইস্ট ইংল্যান্ড রিজিওয়নের প্রেসিডেন্ট সিদ্দিকুর রহমান।

এই পর্বে বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম ও লর্ড  করণ ভিলা মরিয়াকে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

সেমিনারে বক্তারা বলেছেন, বর্তমান সময়ে ব্যবসা টিকিয়ে রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ধৈর্য ধারণ করে ব্যবসা পরিচালনা করতে হবে। নতুন নতুন ধারনা নিয়ে তরুন প্রজন্মকে ব্যবসায় যুক্ত হওয়ার আহবান জানানো হয় সেমিনারে। হসপিটালিটি, আইটি, একাউন্টিং, গার্মেন্টস সহ বিভিন্ন সেক্টরের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরা হয় সেমিনারে।

ব্যারিস্টার আনোয়ার বাবুল মিয়া ও রহিমা মিয়া  এর পরিচালনায় সেমিনারে ইউকেবিসিসিআই ব্যবসায়ীদের নিয়ে কীভাবে বাংলাদেশে ও ব্রিটেনে কাজ করছে, তা তুলে ধরা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন