মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের শ্রদ্ধেয় শিক্ষক টি আলী স্যারের কর্মময় জীবন নিয়ে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি…’ গানের রচয়িতা আব্দুল গাফফার চৌধুরীর লেখা গানের শুটিং করা হয়েছে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে।

এতে টি আলী স্যারের ভূমিকায় অভিনয় করেন নাট্য ব্যক্তিত্ব ঝুনা চৌধুরী। শুটিং উপলক্ষে শনিবার বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ঝুনা চৌধুরী বলেন- আমার প্রিয় শিক্ষা প্রতিষ্ঠানের আদর্শ শিক্ষক টি আলী তথা তজম্মুল আলী স্যারের ভূমিকায় অভিনয় করতে পেরে আমি গর্বিত। টি আলী স্যার ছিলেন সত্যিকার অর্থে একজন মানুষ গড়ার কারিগর। প্রথিতযশা সাংবাদিক-কলামিস্ট এবং মহান একুশে ফেব্রুয়ারি নিয়ে অমর সৃষ্টি ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি…’ গানের রচয়িতা আব্দুল গাফফার চৌধুরী যথার্থই লিখেছেন- ‘শিক্ষাব্রতী মহান পুরুষ/ মানুষ গড়ার কারিগর/ অজ্ঞানতার তিমিরে তুমি যে ছিলে এক বাতিঘর/ জ্ঞানের মশাল করেছো বহন সারাজীবন/ তোমার আলোয় আলোকিত আজ হাজার জন’…।

জাতীয় চলচিত্র পুরষ্কারপ্রাপ্ত সংগীত পরিচালক ‘ও আমার উড়াল পড়িখরে, একটা ছিল সোনার কন্যা ‘চাঁদনী পশরে কে আমারে স্মরণ করে’ সহ অসংখ্য জনপ্রিয় গানের সুরকার মকসুদ জামিল মিন্টুর সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন বিখ্যাত সঙ্গীত শিল্পী রফিকুল আলম।

২৮ জানুয়ারি শনিবার শুটিংয়ে সার্বিক সহযোগিতা করেন হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আলফাজ উদ্দিন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, হারুনুর রশিদ চৌধুরী, সাবেক পৌর কমিশনার আব্দুল মোতালিব মমরাজ, দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার স্টাফ রিপোর্টার ফয়সল মাহমুদ, সমাজকর্মী আনন্দ প্রমূখ।

গানটির দৃশ্য ধারণকালে বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, সাবেক শিক্ষার্থী ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে জানানো হয়- আদর্শ জীবনযাপন ও শিক্ষার্থীদের প্রতি মমত্ববোধের কারণে সাবেক শিক্ষার্থী ও হবিগঞ্জবাসীর কাছে ছিলেন তিনি অনুকরণীয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন