সোমবার, ২৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের শ্রদ্ধেয় শিক্ষক টি আলী স্যারের কর্মময় জীবন নিয়ে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি…’ গানের রচয়িতা আব্দুল গাফফার চৌধুরীর লেখা গানের শুটিং করা হয়েছে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে।

এতে টি আলী স্যারের ভূমিকায় অভিনয় করেন নাট্য ব্যক্তিত্ব ঝুনা চৌধুরী। শুটিং উপলক্ষে শনিবার বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ঝুনা চৌধুরী বলেন- আমার প্রিয় শিক্ষা প্রতিষ্ঠানের আদর্শ শিক্ষক টি আলী তথা তজম্মুল আলী স্যারের ভূমিকায় অভিনয় করতে পেরে আমি গর্বিত। টি আলী স্যার ছিলেন সত্যিকার অর্থে একজন মানুষ গড়ার কারিগর। প্রথিতযশা সাংবাদিক-কলামিস্ট এবং মহান একুশে ফেব্রুয়ারি নিয়ে অমর সৃষ্টি ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি…’ গানের রচয়িতা আব্দুল গাফফার চৌধুরী যথার্থই লিখেছেন- ‘শিক্ষাব্রতী মহান পুরুষ/ মানুষ গড়ার কারিগর/ অজ্ঞানতার তিমিরে তুমি যে ছিলে এক বাতিঘর/ জ্ঞানের মশাল করেছো বহন সারাজীবন/ তোমার আলোয় আলোকিত আজ হাজার জন’…।

জাতীয় চলচিত্র পুরষ্কারপ্রাপ্ত সংগীত পরিচালক ‘ও আমার উড়াল পড়িখরে, একটা ছিল সোনার কন্যা ‘চাঁদনী পশরে কে আমারে স্মরণ করে’ সহ অসংখ্য জনপ্রিয় গানের সুরকার মকসুদ জামিল মিন্টুর সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন বিখ্যাত সঙ্গীত শিল্পী রফিকুল আলম।

২৮ জানুয়ারি শনিবার শুটিংয়ে সার্বিক সহযোগিতা করেন হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আলফাজ উদ্দিন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, হারুনুর রশিদ চৌধুরী, সাবেক পৌর কমিশনার আব্দুল মোতালিব মমরাজ, দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার স্টাফ রিপোর্টার ফয়সল মাহমুদ, সমাজকর্মী আনন্দ প্রমূখ।

গানটির দৃশ্য ধারণকালে বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, সাবেক শিক্ষার্থী ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে জানানো হয়- আদর্শ জীবনযাপন ও শিক্ষার্থীদের প্রতি মমত্ববোধের কারণে সাবেক শিক্ষার্থী ও হবিগঞ্জবাসীর কাছে ছিলেন তিনি অনুকরণীয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন