সোমবার, ২৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ইতালিতে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উদযাপন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উদযাপন করা হয়েছে।
রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে ১৮ অক্টোবর মঙ্গলবার রাত আটটায় অনুষ্ঠিত এই আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শরিফুল ইসলাম শরীফ। সহযোগিতায় ছিলেন যুবলীগ ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নেতা কর্মী।
রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত এই অনুষ্ঠানে প্রথমেই শেখ রাসেলের উপর সংক্ষিপ্ত আলোচনা করা হয়। সংক্ষিপ্ত আলোচনা বক্তারা বলেন” এই দিন টি গতবছর থেকেই “শেখ রাসেল দিবস” হিসাবে উদযাপন হচ্ছে। শেখ রাসেল আমাদের কাছে নির্মলতার প্রতীক, দুরন্ত ও প্রাণবন্ত নির্ভীক এই শেখ রাসেল।
আয়োজকরা আগামী তে আরো বড় পরিসরে এবং ইতালিতে বেড়ে ওঠা শিশু ও কিশোরদের সঙে নিয়ে আয়োজন করবেন বলে জানান।

আয়োজনে যারা উপস্থিত ছিলেন তারা হলেন আনোয়ার হোসেন দিদার, সৈয়দ সুমন, সজল‌ শিকদার, কামাল হোসেন, মোজাম্মেল হক, ইমরান মাতব্বর, সাদ্দাম হোসেন, এম ডি মামুন,অনিক হাওলাদার।
শেষে উপস্থিত সকলে মিলে কেক কাটা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন