বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


“বিবর্তন থিয়েটার” এর আত্মপ্রকাশ : শামীম সভাপতি সবুজ সম্পাদক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

“শুদ্ধতার জন্য সংস্কৃতি” এই স্লোগানকে উপজীব্য করে বিবর্তন থিয়েটার নামে একটি নতুন সাংস্কৃতিক সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে কিশোরগঞ্জে। গত ১০ অক্টোবর সংগঠনের চুড়ান্ত রুপরেখা তৈরি করে গতকাল শুক্রবার মিটিংয়ে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে কমিটি চুড়ান্ত করা হয় এবং যা ১০ই অক্টোবর থেকে কার্যকর হবে বলে সভায় সিদ্বান্ত গৃহিত হয়। দুই বছর মেয়াদী কমিটিতে সর্ব-সম্মতিক্রমে মোহাম্মদ দেলোয়ার হোসেন শামীমকে সভাপতি, মোঃ নূরে আলম সিদ্দিকী সবুজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়াও সহ-সভাপতি- সর্দার কামরুজ্জামান স্বপন ও গাজী মহিবুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক- মোঃ আরিফ খান, সাংগঠনিক সম্পাদক- মাহবুবুর রহমান, দপ্তর সম্পাদক- তৌকির ইসলাম তন্ময়, অর্থ সম্পাদক- সিদ্রাতুল মুনতাহা টুম্পা, প্রচার ও প্রকাশনা- আবিরুল ইসলাম, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক- আন্তা রহমান এবং কার্যকরী সদস্য হিসেবে ম. ম জুুয়েল, মোঃ ছফির উদ্দিন একলু, আবুল কালাম আজাদ, জাকিয়া তাজকিরাতুল, মোজাহিদুল ইসলাম তুষার, রাইয়া রহমান প্রমুখ নির্বাচিত হন।

সংগঠন সংশ্লিষ্টজনের সাথে কথা বলে জানা যায়, একটি পূর্ণাঙ্গ গঠনতন্ত্রের আলোকে বাঙ্গালী সংস্কৃতির শুদ্ধ চর্চার একটি প্লাটফর্ম হিসেবে কাজ করবে “বিবর্তন থিয়েটার”।

ঘরোয়া পরিবেশে একটি মিটিংয়ের মাধ্যমে এই সংগঠনের আত্মপ্রকাশ ঘটলেও অচিরেই কোন আয়োজনের মধ্য দিয়ে মঞ্চে নিজেদের জানান দিবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন সংগঠনের সভাপতি-সম্পাদক। কিশোরগঞ্জ তথা সারাদেশে শুদ্ধ সংস্কৃতি চর্চায় বিবর্তন থিয়েটার কাজ করবে। এ ব্যাপারে সংস্কৃতিমনা সকলের সার্বিক সহযোগীতা কামনা করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন