বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «   মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী : শ্রদ্ধা ও ভালোবাসা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনের বার্সেলোনায় বিয়ানীবাজার পৌরসভার প্রবাসীদের ঐক্য শান্তি শৃংখলার প্রত্যয়ে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা আংশিক কমিটি গঠন করা হয়েছে। আগামী তিনমাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করবে এই কমিটি।

সম্প্রতি স্থানীয় একটা রেস্টুরেন্টে এক মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় ।উক্ত সভায় বার্সেলোনায় বসবাসরত বিয়ানীবাজার পৌরবাসীদের ঐক্যমতে পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

সভাপতি হিসেবে আব্দুল আলিম,সহ সভাপতি মুর্শেদ আলম লায়েক,সাধারণ সম্পাদক জসীম উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান এবং অর্থ সম্পাদক আব্দুল জব্বার খসরু।
পাঁচ সদস্য বিশিষ্ট কমিটির উপদেস্টা হিসেবে রয়েছেন রফিক উদ্দিন ,ফয়সল আহমেদ এবং আবুল খয়ের আবু।

নবগঠিত কমিটির সভাপতি আব্দুল আলিম বলেন আমাদের বিয়ানীবাজার পৌরসভার প্রবাসীদের ঐক্য এবং প্রবাসীদের উন্নয়নের জন্য আমাদের এই পৌরসভা কমিটি গঠিত হয়েছে ।আমরা যারা এখানে বার্সেলোনায় বসবাসরত আছি আমরা একে অপরের সুখে দুঃখে পাশে দাঁড়াবো ।আগামী তিন মাসের মধ্যে ব্যাপক পরিসরে একটি সভা করে পুর্নাঙ্গ কমিটির আত্মপ্রকাশ করবো এবং অভিষেক অনুষ্ঠান করব।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন