বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


মধ্যপ্রাচ্যে আটকে রেখে মুক্তিপণ দাবি, মানব পাচারকারী চক্রের সদস্য আটক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালি যাওয়ার লোভ দেখিয়ে দেলোয়ার হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে মধ্যপ্রাচ্যে আটকে রেখে মুক্তিপণ দাবির অভিযোগে মানবপাচারকারী চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে এসএমপির এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তি এয়ারপোর্ট থানার তরঙ্গ ৩/১, মজুমদারী এলাকার আব্দুল কাইয়ুম এর ছেলে জামিল আহমদ ওরফে আব্দুল হাফিজ(৩৫)।

ভুক্তভোগী দেলোয়ার হোসেন গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের নিমাদল গ্রামের গেদা মিয়ার ছেলে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানাযায়, দেলোয়ার হোসেন কে ইতালি পাঠানোর লোভ দেখিয়ে ৯লক্ষ টাকা চুক্তি করেন গ্রেফতারকৃত আব্দুল হাফিজ। চুক্তির পর দেলোয়ার ৬ লক্ষ টাকা পরিশোধ করেন। পরে পাচারকারীরা তাকে ভারত হয়ে অবৈধ পথে দুবাই নিয়ে যায়। সেখানে বন্দি করে তার পরিবারের কাছে আরও ১০ লক্ষ টাকা নগদ মুক্তিপণ দাবি করে সংঘবদ্ধ এই চক্র।

এ ঘটনায় ভিকটিমের স্ত্রী গোলাপগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করলে তা মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে নথিভুক্ত করা হয়৷ (মামলা নং ২৫/২৪.০৮.২২)।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার এসআই মহরম আলীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্য মো. রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামীকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন