শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

মধ্যপ্রাচ্যে আটকে রেখে মুক্তিপণ দাবি, মানব পাচারকারী চক্রের সদস্য আটক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালি যাওয়ার লোভ দেখিয়ে দেলোয়ার হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে মধ্যপ্রাচ্যে আটকে রেখে মুক্তিপণ দাবির অভিযোগে মানবপাচারকারী চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে এসএমপির এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তি এয়ারপোর্ট থানার তরঙ্গ ৩/১, মজুমদারী এলাকার আব্দুল কাইয়ুম এর ছেলে জামিল আহমদ ওরফে আব্দুল হাফিজ(৩৫)।

ভুক্তভোগী দেলোয়ার হোসেন গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের নিমাদল গ্রামের গেদা মিয়ার ছেলে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানাযায়, দেলোয়ার হোসেন কে ইতালি পাঠানোর লোভ দেখিয়ে ৯লক্ষ টাকা চুক্তি করেন গ্রেফতারকৃত আব্দুল হাফিজ। চুক্তির পর দেলোয়ার ৬ লক্ষ টাকা পরিশোধ করেন। পরে পাচারকারীরা তাকে ভারত হয়ে অবৈধ পথে দুবাই নিয়ে যায়। সেখানে বন্দি করে তার পরিবারের কাছে আরও ১০ লক্ষ টাকা নগদ মুক্তিপণ দাবি করে সংঘবদ্ধ এই চক্র।

এ ঘটনায় ভিকটিমের স্ত্রী গোলাপগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করলে তা মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে নথিভুক্ত করা হয়৷ (মামলা নং ২৫/২৪.০৮.২২)।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার এসআই মহরম আলীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্য মো. রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামীকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন