শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «   মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী : শ্রদ্ধা ও ভালোবাসা  » «   ‘এখন হয়েছে উল্টো, পুরুষরা বাজারে এসে খাই, পরে পরিবারের জন্য কিনে নিয়ে যাই‘!  » «   বিশ্বনাথে ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ করেছে ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

মধ্যপ্রাচ্যে আটকে রেখে মুক্তিপণ দাবি, মানব পাচারকারী চক্রের সদস্য আটক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালি যাওয়ার লোভ দেখিয়ে দেলোয়ার হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে মধ্যপ্রাচ্যে আটকে রেখে মুক্তিপণ দাবির অভিযোগে মানবপাচারকারী চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে এসএমপির এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তি এয়ারপোর্ট থানার তরঙ্গ ৩/১, মজুমদারী এলাকার আব্দুল কাইয়ুম এর ছেলে জামিল আহমদ ওরফে আব্দুল হাফিজ(৩৫)।

ভুক্তভোগী দেলোয়ার হোসেন গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের নিমাদল গ্রামের গেদা মিয়ার ছেলে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানাযায়, দেলোয়ার হোসেন কে ইতালি পাঠানোর লোভ দেখিয়ে ৯লক্ষ টাকা চুক্তি করেন গ্রেফতারকৃত আব্দুল হাফিজ। চুক্তির পর দেলোয়ার ৬ লক্ষ টাকা পরিশোধ করেন। পরে পাচারকারীরা তাকে ভারত হয়ে অবৈধ পথে দুবাই নিয়ে যায়। সেখানে বন্দি করে তার পরিবারের কাছে আরও ১০ লক্ষ টাকা নগদ মুক্তিপণ দাবি করে সংঘবদ্ধ এই চক্র।

এ ঘটনায় ভিকটিমের স্ত্রী গোলাপগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করলে তা মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে নথিভুক্ত করা হয়৷ (মামলা নং ২৫/২৪.০৮.২২)।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার এসআই মহরম আলীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্য মো. রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামীকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন