বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কৃতি সন্তান উদীয়মান শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা দেয়া হয়েছে।

৭নং কামারচাক ইউনিয়নের সন্তান  ‍ওলিলা গ্রুপ এর ম্যানেজিং ডাইরেক্টর,বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিল এর ডাইরেক্টর ও আবাহনী সমর্থক গোষ্ঠি কেন্দ্রীয় কমিটির সভাপতি সম্প্রতি যুক্তরাজ্যে সফরে আসেন।

সমাজকর্মী  মো:  দিলু মিয়া  ও সেলিম আহমদের  আয়োজনে অনুষ্ঠানটি পরিচালনা করেন বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে  অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইউকে আওয়ামীলীগের  সিনিয়র সহ সভাপতি  জালাল উদ্দিন, কানাডা আওয়ামীলীগের সভাপতি জি এম মাহমুদ মিয়া, ইউকে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  আব্দুল আহাদ চৌধুরী । এছাড়াও  বক্তব্য রাখেন সমাজকর্মী  মো:  দিলু মিয়া  ও সেলিম আহমদ।

অনুষ্ঠানে রাজনগর উপজেলার বিপুল সংখ্যক  যুক্তরাজ্য প্রবাসী ও শুভানুধ্যায়ীরা  উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন,  মো: জিল্লুর রাহমান শুধু  শিল্প উদ্যোক্তা   নন।  সমাজসেবায়  তিনি রাখছেন আলোকিত অবদান। সমাজের পিছিয়ে পড়া মানুষের ভাগ্য উন্নয়নের পাশাপাশি ক্রীড়া সংগঠক হিসাবে   অন্ধ প্রতিভাবান ক্রিকেটারদের  নিয়ে তার নেতৃত্বশীল কাজ সমাজে অনুকরণীয় । এছাড়াও তারাপাশা হাইস্কুলের সভাপতির দায়িত্ব পালন সহ নিজ অঞ্চলের শিক্ষানুরাগী হিসাবে তার কাজগুলো প্রসংশনীয়।

বক্তারা বলেন, জিল্লুর রাহমান করোনাকালীন সময় সহ  নানা মানবিক কাজের মাধ্যমে তৃণমূল মানুষের কাছে একজন মানবিক মানুষ হিসাবে পরিচিতি। তার আগামী জীবনের আরও সাফলতা   কামনা করে  মানবসেবায় নিজেকে আরও বেশী করে বিলিয়ে সমাজের আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখার জন্য অনুরোধ করেন।

রাতের প্রীতিভোজের  পর সাংস্কৃতিক অনুষ্ঠানে  সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় শিল্পী এম হোসেন, চৌধুরী কামাল এবং তামান্না। মনোজ্ঞ  সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিচালনা করেন নজরুল ইসলাম।

আয়োজকদের পক্ষ থেকে সংবর্ধিত জিল্লুর রাহমানকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন