বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


টিভি ওয়ান এর সিনিয়র রিপোর্টার জাকির হোসেন কয়েসের মাতার মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেসক্লাবের শোক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য, টিভি ওয়ান এর সিনিয়র রিপোর্টার ও অনলাইন পোর্টাল ওয়ানবাংলা নিউজ-এর সম্পাদক জাকির হোসেন কয়েসের মা নুরেসা বেগমের মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেস ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেছেন । তাঁরা মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তিদানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, গত ৬ জুলাই বুধবার রাত দুইটায় নুরেসা বেগম বিশ্বনাথ উপজেলা সদরের মুফতির গাঁও রোডের নিজ বাসায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সম্প্রতি তাঁর ক্যান্সার ধরা পড়ে।  মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি ৩ ছেলে, ২ মেয়ে নাতি-নাতনীসহ বহু  আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার স্বামী মরহুম রূপ আলী মাজন ছিলেন এলাকার সুপরিচিত সুখ্যাত ব্যবসায়ী।

৭ জুলাই, বৃহস্পতিবার বাদ-জোহর মরহুমার নিজ গ্রাম বিশ্বনাথের অলংকারী গ্রামের জামে মসজিদে জানাজা শেষে তাঁকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে । মরহুমার বড় ছেলে ব্যবসায়ী শফিক আলী তাঁর মায়ের রুহের মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া কামনা করছেন।

৫২বাংলা টিভি’র শোক:

যুক্তরাজ্যে বাংলাভাষী স্যাটেলাইট টিভি  টিভিওয়ান রিপোর্টার ও অনলাইন  পোর্টাল ওয়ানবাংলা নিউজ-এর সম্পাদক জাকির হোসেন কয়েসের মা নুরেসা বেগমের মুত্যুতে গভীর শোক প্রকাশ করেছে  যুক্তরাজ্য থেকে পরিচালিত ৫২বাংলা টিভি পরিবার।

এক শোক বার্তায়  মরহুমের আত্নার মাগফিরাত কামনা কামনা ও  মরহুমার  শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন