বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট-তামাবিল মহাসড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

গতকাল রবিবার (৩ জুলাই) বিকেল ৩টার দিকে সিলেট-তামাবিল সড়কের চিকনাগুল এলাকায় সিলেট গ্যাস ফিল্ডের তিন নম্বর গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে আজিম (১৯), অমি (১৬) ও জসিম (১৭) গুরুতর আহত হয়। পরে তাদেরকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতদের মধ্যে আজিম সিলেট মহানগরের শাহপরাণ থানার পীরেরবাজারের হাতুড়া গ্রামের ফিরোজ মহরির ছেলে। ফাহিম আহমদ অমি সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সুবেদুর রহমান মুন্নার একমাত্র ছেলে ও জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র এবং জসিম আহমদ শাহপরাণ থানাধীন খাদিমপাড়া ইউনিয়নের পুরান বাড়ীর বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে সিলেট-তামাবিল সড়কে একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় আজিম। গুরুতর অবস্থায় অপর দুজনকে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জসিমকে মৃত ঘোষণা করেন। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি থাকা অমি রাত ৮টার দিকে মারা যান।

দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক ও তার সহযোগী পলাতক রয়েছে। ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে জৈন্তাপুর থানা পুলিশ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন