সোমবার, ২৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনে ঢাকা বিশ্ববিদ্যালয় ও বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন শুরু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

১৯২১ সালের ১ জুলাই আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করা একদা প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ পূর্তি এবং জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী যৌথভাবে উদযাপনের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউ কে আগামী তিন মাস ব্যাপি বিভিন্ন অনুষ্ঠান মালার আয়োজন করেছে। তারই শুভ সুচনা ও উদ্বোধন করা হয় গত শুক্রবার (১ জুলাই)বিশ্ববিদ্যালয়টির প্রতিষ্ঠার দিনে একটি বর্নাঢ্য রালী ও সমাবেশের মাধ্যমে।

সংগঠনের সভাপতি বীর মুক্তিযাদ্ধা দেওয়ান গৌস সুলতান এবং সাধারন সম্পাদক ইসমাইল হোসেনের নেতৃত্বে বর্নাঢ্য এ রালীটি বাদ্যযন্ত্র বাজিযে গান গেয়ে ব্রিকলেন ঘুরে আলতাব আলী পার্কের কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। স্থানীয় জনগণ ও পথচারীরা বিভিন্ন ধ্বনি দিয়ে হাত নেডে র‍্যালীর প্রতি সমর্থন জানান।

র‍্যালীতে অংশগ্রহন করেন সর্ব জনাব এস বি ফারুক,আব্দুর রাকীব, মারুফ আহমেদ চৌধুরী, ছহুল আহমেদ, প্রশান্ত পুরাকায়স্ত বিইএম,কামরুল হাসান, আবুল কালাম,সৈয়দ মোস্তাফিজুর রহমান, আসহাব বেগ,সৈয়দ এনামুল ইসলাম, এ বাসিত চৌধুরী কামরান,মাহারুন মালা, মিজানুর রহমান, এমকে মিলন, সৈয়দ জাফর, রীপা রাকিব, ফখরুল ইসলাম মিসবাহ, কাজী কল্পনা, সৈয়দ ইকবাল, সামিনা দেওয়ান, বেলাল রশীদ, সুপ্রভা সিদ্দীকি, শাহ আকবার আলী, শাহরিয়ার হোসেন, নাজমুল হোসেন সহ বিপুল সংখ্যক ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীবৃন্দ।

আলতাব আলী পার্কের সমাবেশে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে শিক্ষার্থীরা গান-নাচ করেন। এতে শহীদ মিনার ও পার্কে আগত কিছু দর্শনার্থীদেরও যোগ দিয়ে উল্লাস করেন। এ অনুষ্ঠানে তিন মাস ব্যাপী কর্মসূচীর শুভ উদ্বোধন ঘোষনা করেন সংগঠনের সভাপতি দেওয়ান গৌস সুলতান।

প্রেস বিজ্ঞপ্তি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন