শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নতুন ওসি হারুনুর রশীদ চৌধুরীর মতবিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের গোলাপগঞ্জ মডেল থানায় নতুন ওসি হিসেবে যোগদান করেছেন মো. হারুনুর রশীদ চৌধুরী। গত ২৪ জুন বুধবার সিলেট জেলার পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম স্বাক্ষরিত এক আদেশে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে মো. হারুনুর রশীদ চৌধুরী কে বদলীজনিত যোগদানের আদেশ করা হয়। এর প্রেক্ষিতে ২৫ জুন বৃহস্পতিবার তিনি গোলাপগঞ্জ মডেল থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। সন্ধ্যা ৭টায় তিনি গোলাপগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, সিনিয়র সহ-সভাপতি রতন মনির চন্দ, সহ-সভাপতি মোহাম্মদ আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, কোষাধ্যক জালাল আহমেদ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য দীনেশ দেবনাথ, সাবেক দপ্তর সম্পাদক ইমরান আহমদ।
মতবিনিময়কালে ওসি হারুনুর চৌধুরী বলেন তিনি দীর্ঘ ২০ বছর থেকে পুলিশ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন । মানুষকে সেবা দেওয়া হচ্ছে পুলিশের কাজ। আমি আগে যখন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ চলতি দায়িত্বে ছিলাম তখন সাংবাদিকসহ সকলের কাছ থেকে
আমি সহযোগিতা পেয়েছি। আশা করি এবারও আপনারা আমাকে সহযোগিতা করবেন এই আশা করি।
তিনি বলেন এর আগে ২০১২ সালের ৬ আগস্ট হতে ২০১৩ সালের ২৪ এপ্রিল পর্যন্ত গোলাপগঞ্জ মডেল থানায় অফিসার ইনচার্জ হিসেবে চলতি দায়িত্ব পালন করেন। এরপর তিনি গোলাপগঞ্জ মডেল থানা থেকে পদোন্নতি পেয়ে প্রায় দুই বছর জৈন্তা থানার অফিসার ইনচার্জের দায়িত্ব পালন করেন। তারপর ২০১৫ সালে তিনি প্রায় ছয় মাস ছাতক থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন।
এছাড়া তিনি ২০১৫ হতে ২০১৭ সাল পর্যন্ত প্রায় ২বছর সুনামগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন। তারপর তিনি ২০১৭ হতে ২০১৯ সাল পর্যন্ত প্রায় দুই বছর জগন্নাথপুর থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি দক্ষিণ সুনামগঞ্জ থানা প্রায় ১ বছর অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন।
উল্লেখ্য, তিনি ২০০১ সালে প্রথম চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে সাব-ইন্সপেক্টর হিসেবে যোগদান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন