রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত  » «   যুক্তরাজ্যে বাংলাদেশের নারী শিক্ষার্থীদের ভিসা ও দক্ষতা বৃদ্ধিমূলক বৃত্তি বাড়ানোর আহ্বান  » «   আজিজুর রহমান চৌধুরি স্মারক সম্মাননায় ভূষিত বাংলাদেশের স্থপতি ও লেখক, নাট্যকার শাকুর মজিদ  » «   কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার পৌরসভার ১০টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফারুকুল হক ৪ হাজার ১০০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস শুকুর নৌকা প্রতীকে পেয়েছেন ২ হাজার ২৭০ ভোট।

প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে পৌর নির্বাচনের রিটানিং কর্মকর্তা আলমগীর হোসেন চামচ প্রতীকে ফারুকুল হককে মেয়র পদে বিজয়ী ঘোষণা করেন।

রিটানিং কর্মকর্তা ঘোষিত প্রাপ্ত ফলাফল অনুযায়ী, মোবাইল প্রতীকে আব্দুস সবুর ২ হাজার ২১৮ ভোট, জগ প্রতীকের তফজ্জুল হোসেন ১ হাজার ৪৯৯ ভোট, কম্পিউটার প্রতীকের আহবাব হোসেন সাজু ১ হাজার ৪৬৩ ভোট, হেলমেট প্রতীকের আব্দুল কুদ্দুছ টিটু ৬৭১ ভোট, হ্যাঙার প্রতীকের আব্দুস সামাদ আজাদ ১ হাজার ১৬৪ ভোট, নারিকেল গাছ প্রতীকের অজি উদ্দিন মাত্র ২১৫ ভোট, লাঙল প্রতীকের সুনাম উদ্দিন ১৩৮ ভোট এবং কাস্তে প্রতীকের আবুল কাশেম ১৭৩ ভোট পেয়েছেন।

এ পৌরসভায় মোট ২৭ হাজার ৭৯০ ভোটারের মধ্যে ১০টি কেন্দ্রে গৃহীত ভোটের সংখ্যা ১৪ হাজার ৩৬ ভোট। এরমধ্যে ১৪ হাজার ১১ ভোট বৈধ ও ২৫টি বাতিল করা হয়।

এদিকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মঞ্জুর শফি চৌধুরী এলিম। উপজেলার ১০২ কেন্দ্রের ফলাফলে নৌকার প্রার্থী মঞ্জুর শাফি পেয়েছেন ৪৯ হাজার ৯২০ ভোট। তার নিকটতম ও একমাত্র প্রতিদ্বন্দ্বী মো. সফিক উদ্দিন ১৬ হাজার ৭০৭ ভোট পেয়েছেন।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী, ২ লাখ ৪০ হাজার ১০০ ভোটারের মধ্যে ৬৭ হাজার ৫৯১ ভোট কাস্ট হয়েছে। এর মধ্যে ৮২৪ ভোট বাতিল এবং ৬৬ হাজার ৬২৭ ভোট বৈধ হয়।

উল্লেখ্য দুজনই যুক্তরাষ্ট্র থেকে এসে এলাকায় নির্বাচিত হয়েছেন ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন