রবিবার, ২৭ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জে (সিলেট) উপজেলা পরিষদ উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মনজুর কাদির শাফি চৌধুরী এলিম সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন। শনিবার (২১ মে) গোলাপগঞ্জের অভিজাত একটি রেস্টুরেন্টে স্থানীয় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপজেলাবাসীর কল্যাণে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের পরিকল্পনা তুলে ধরেন।

মতবিনিময় সভায় তিনি বলেন, আমি আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হলেও কাজ করব সবার জন্য। সমাজে কাজ করতে হলে যে নির্বাচিত হতে হবে এমন কোন বিষয় নয়, এ জনপদের অসহায় মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। এই ধারাবাকিতা আরো প্রসার ঘটাতে চাই। বঙ্গবন্ধুর অনেক স্বপ্ন এখনো অধরা রয়ে গেছে। সেই স্বপ্ন আমাদেরকেই পূরন (বাস্তবায়) করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে কাজ করতে হবে।

আমাদের উপজেলায় শিক্ষিত মানুষের অভাব নেই, তবে অভাব রয়েছে শিক্ষিত ভাল মনের। আমাদের পাড়া গ্রামে অনেক মেধাবী রয়েছে। তাদেরকে সঠিক মূল্যায়ন করে কাজে লাগাতে হবে। নাহলে আমাদের এই মেধাবীরা অকালে ঝরে যাবে। মেধা বিকাশে আমাদের কাজ করতে হবে সেই লক্ষ ও আমার রয়েছে। ইংরেজী শিক্ষায় ও আমাদের ছেলে মেয়েদের গুরুত্ব দিতে হবে। বর্তমান প্রতিযোগীতার বিশ্বে ইংরেজী শিক্ষার গুরুত্ব রয়েছে অনেক বেশি এদিকেও আমার ব্যাক্তিগত চিন্তা রয়েছে। গোলাপগঞ্জের স্বর্ণালী অতীত রয়েছে। এ জনপদের মানুষ দেশ ও বিদেশের গুরুত্বপূর্ণ অবস্থানে থেকে কাজ করে গেছেন। আবারো ফিরে আনতে হবে হারানো সেই স্বর্ণালী অতীত। এজন্য নতুন প্রজন্মকে উচ্চতর শিক্ষায় শিক্ষিত হতে হবে। নতুন প্রজন্ম যাতে দেশ দেশের বাইরে উচ্চপদস্থ অবস্থানে কাজ করে দেশের মুখ উজ্জল করতে পারে। বর্তমান যুগের জন্য কারিগরি শিক্ষার গুরুত্ব অপরিসীম। এ বিষয়টি নিয়ে অগ্রণী ভূমিকা পালন করব। আমাদের যুব সমাজকে একটি সুন্দর-উজ্জল ভবিষ্যৎদানে ভালো কর্মসংস্থানের প্রয়োজন। আমি সে লক্ষ্যে কাজ করে যাব। পিছিয়ে পড়া সমাজকে কিভাবে আমরা এগিয়ে নিয়ে যেতে পারি সেই লক্ষে ও কাজ করার আমার প্রবল ইচ্ছা শক্তি রয়েছে।
বর্তমান সরকারের ঘোষণা গ্রাম হবে শহর, এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারের পাশাপাশি সকলের সহযোগীতা প্রয়োজন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে নৌকার মনোনীত প্রার্থী মনজুর শাফি চৌধুরী এলিম আরো বলেন, সদ্য প্রয়াত উপজেলা পরিষদ চেয়ারম্যান আমার বড় ভাই এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী যে ভাবে সুখে দুখে আপনাদের উপজেলাবাসীর পাশে ছিলেন, ঠিক সেই ভাবে আপনাদের পাশে আছি এবং থাকব ইনাশাআল্লাহ। এ নির্বাচন হবে অবাধ, সুষ্ট এবং নিরপেক্ষ। আমরা দু’জন প্রার্থী, ভোটারদের মন জয় করে তাদের অধিকার প্রয়োগের মাধ্যমে বিজয়ী হতে
চাই। উপ-নির্বাচনে শতস্ফুর্ত ভোটাধিকার প্রয়োগের লক্ষ্যে সবার দ্বারে দ্বারে যাচ্ছি এবং যাব, ভোট প্রার্থনা করব। উপজেলাবাসীর দুঃসময়ে আছি, জীবনে অন্তীমকাল পর্যন্ত থাকব।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন