শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লন্ডনে প্রথমবারের মত বঙ্গবন্ধু কাপ ক্যারম টুর্নামেন্ট



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডনে প্রথমবারের মত উদ্বোধন হলো বঙ্গবন্ধু কাপ ক্যারম টুর্নামেন্ট মুজিব বর্ষ উপলক্ষে লন্ডনে প্রথমবারের মত উদ্বোধন হয়েছে বঙ্গবন্ধু কাপ ক্যারম টুর্নামেন্টের। নেক ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকের উদ্যোগে গত ২৩ অক্টোবর পূর্ব লন্ডনের সাউন্ডটেক ক্যারাম ক্লাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার কাউন্সিলার আহবাব হোসেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান জামাল খানের সার্বিক তত্ত্বাবধানে উদ্বোধনী অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন যুক্তরাজ্যস্থ বাংলাদেশ হাইকমিশনার সাইদা মুনা তাসনিম, যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরিফ, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ সোনাফর আলী রিংকু, আব্দুল বাছির, আবদুর রহমান খান সুজা জুবায়ের আহমদ চৌধুরী।

আয়োজকরা জানিয়েছেন, ব্রিটেনে নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ ও বঙ্গবন্ধুকে জানার সুযোগ করে দিতে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। এদিকে দ্বৈত ক্যারাম প্রতিযোগিতায় ৩২টি দল অংশ নিয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে আগামী দুই সপ্তাহের মধ্যে টুর্নামেন্টের ফাইনাল অনুষ্টিত হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন