বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জলঢুপ আষ্টসাঙ্গন যুবসমাজের উদ্যোগে  কেরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট বিয়ানীবাজার উপজেলার জলঢুপ আষ্টসাঙ্গন যুবসমাজের উদ্যোগে আষ্টসাঙ্গন জামে মসজিদে পবিত্র রমজান মাসে দুই দিন ব্যাপি  এক কেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় জলঢুপ আষ্টসাঙ্গন গ্রামের প্রায় ৫০জন শিশু-কিশোর অংশ গ্রহন করে।

২৯ এপ্রিল শুক্রবার বাদ জুম্মা আষ্টসাঙ্গন জামে মসজিদ প্রাঙ্গনে প্রতিযোগিতার শেষ দিনে অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মধ্যে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার বিতরণের মাধ্যমে এই কার্যক্রমটি  শেষ হয়।

অনুষ্ঠানে উপস্থিত  ও বক্তব্য রাখেন ১১ নং লাউতা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সাদিকুর রহমান খান, ফ্রান্স প্রবাসী  মকবুল হোসেন, মুক্তাদির হোসেন ও শামীম আহমদ। গ্রামের প্রবীন ব্যক্তিত্ব  বাবুল ইসলাম, শাহাবুদ্দিন ও জলিল আহমেদ। যুবসমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন রুহেল আহমদ, শরীফ আহমদ ও আক্তার হোসেন প্রমুখ।

কেরাত প্রতিযোগিতায় ৬জন, আজান প্রতিযোগিতায় ৬ জন ও গজল প্রতিযোগিতায় ৬ জন কে বিশেষ পুরস্কার হিসাবে ক্রেস্ট, খাতা ও কলম উপহার হিসাবে প্রদান করা হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশগ্রহনকারী সকল শিক্ষার্থীকে অনুপ্রেরণামূলক খাতা ও কলম উপহার দেয়া হয়।

এছাড়াও প্রতিযোগিতা পরিচালনায় দায়িত্ব পালনকারী  মসজিদের ঈমাম লুৎফর রহমান, মোয়াজ্জিন খয়রুল ইসলাম, ইমাম আনোয়ার হোসেন এবং মুরাদ হোসেন, ক্বারী সাকিব আহমদ কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন