শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিসিএ শেফ অব দা ইয়ার- প্রতিযোগিতায় বাংলাদেশী কারী ব্রান্ডিং  » «   দ্বিপাক্ষিক বৈঠকে মিয়ানমারের বিরুদ্ধে মামলায় গাম্বিয়াকে সমর্থনের জন্য স্পেনের প্রতি রাস্ট্রদূতের আহবান  » «   মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


জলঢুপ আষ্টসাঙ্গন যুবসমাজের উদ্যোগে  কেরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট বিয়ানীবাজার উপজেলার জলঢুপ আষ্টসাঙ্গন যুবসমাজের উদ্যোগে আষ্টসাঙ্গন জামে মসজিদে পবিত্র রমজান মাসে দুই দিন ব্যাপি  এক কেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় জলঢুপ আষ্টসাঙ্গন গ্রামের প্রায় ৫০জন শিশু-কিশোর অংশ গ্রহন করে।

২৯ এপ্রিল শুক্রবার বাদ জুম্মা আষ্টসাঙ্গন জামে মসজিদ প্রাঙ্গনে প্রতিযোগিতার শেষ দিনে অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মধ্যে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার বিতরণের মাধ্যমে এই কার্যক্রমটি  শেষ হয়।

অনুষ্ঠানে উপস্থিত  ও বক্তব্য রাখেন ১১ নং লাউতা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সাদিকুর রহমান খান, ফ্রান্স প্রবাসী  মকবুল হোসেন, মুক্তাদির হোসেন ও শামীম আহমদ। গ্রামের প্রবীন ব্যক্তিত্ব  বাবুল ইসলাম, শাহাবুদ্দিন ও জলিল আহমেদ। যুবসমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন রুহেল আহমদ, শরীফ আহমদ ও আক্তার হোসেন প্রমুখ।

কেরাত প্রতিযোগিতায় ৬জন, আজান প্রতিযোগিতায় ৬ জন ও গজল প্রতিযোগিতায় ৬ জন কে বিশেষ পুরস্কার হিসাবে ক্রেস্ট, খাতা ও কলম উপহার হিসাবে প্রদান করা হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশগ্রহনকারী সকল শিক্ষার্থীকে অনুপ্রেরণামূলক খাতা ও কলম উপহার দেয়া হয়।

এছাড়াও প্রতিযোগিতা পরিচালনায় দায়িত্ব পালনকারী  মসজিদের ঈমাম লুৎফর রহমান, মোয়াজ্জিন খয়রুল ইসলাম, ইমাম আনোয়ার হোসেন এবং মুরাদ হোসেন, ক্বারী সাকিব আহমদ কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন