শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জলঢুপ আষ্টসাঙ্গন যুবসমাজের উদ্যোগে  কেরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট বিয়ানীবাজার উপজেলার জলঢুপ আষ্টসাঙ্গন যুবসমাজের উদ্যোগে আষ্টসাঙ্গন জামে মসজিদে পবিত্র রমজান মাসে দুই দিন ব্যাপি  এক কেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় জলঢুপ আষ্টসাঙ্গন গ্রামের প্রায় ৫০জন শিশু-কিশোর অংশ গ্রহন করে।

২৯ এপ্রিল শুক্রবার বাদ জুম্মা আষ্টসাঙ্গন জামে মসজিদ প্রাঙ্গনে প্রতিযোগিতার শেষ দিনে অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মধ্যে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার বিতরণের মাধ্যমে এই কার্যক্রমটি  শেষ হয়।

অনুষ্ঠানে উপস্থিত  ও বক্তব্য রাখেন ১১ নং লাউতা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সাদিকুর রহমান খান, ফ্রান্স প্রবাসী  মকবুল হোসেন, মুক্তাদির হোসেন ও শামীম আহমদ। গ্রামের প্রবীন ব্যক্তিত্ব  বাবুল ইসলাম, শাহাবুদ্দিন ও জলিল আহমেদ। যুবসমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন রুহেল আহমদ, শরীফ আহমদ ও আক্তার হোসেন প্রমুখ।

কেরাত প্রতিযোগিতায় ৬জন, আজান প্রতিযোগিতায় ৬ জন ও গজল প্রতিযোগিতায় ৬ জন কে বিশেষ পুরস্কার হিসাবে ক্রেস্ট, খাতা ও কলম উপহার হিসাবে প্রদান করা হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশগ্রহনকারী সকল শিক্ষার্থীকে অনুপ্রেরণামূলক খাতা ও কলম উপহার দেয়া হয়।

এছাড়াও প্রতিযোগিতা পরিচালনায় দায়িত্ব পালনকারী  মসজিদের ঈমাম লুৎফর রহমান, মোয়াজ্জিন খয়রুল ইসলাম, ইমাম আনোয়ার হোসেন এবং মুরাদ হোসেন, ক্বারী সাকিব আহমদ কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন