শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


 কমিউনিটির নেতৃবৃন্দ নিয়ে  বিসিএ‘র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে কারী শিল্পের প্রতিনিধিত্বকারী সংগঠন বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ( বিসিএ)র উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

২১ এপ্রিল বৃহস্পতিবার পূর্ব লন্ডনের ইম্প্রেশন হলে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কারী শিল্পের সাথে সংশ্লিষ্ট  বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ, কমিউনিটির নানা শাখার বিশিষ্টজন, সাংবাদিক ও বিসিএর  সদস্য বৃন্দ।

বিকাল  ৬টায় শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিসিএ‘র সভাপতি এম এ মুনিম। সংগঠনের  সেক্রেটারী জেনারেল মিঠু চৌধুরীর প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য  রাখেন- টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন,কারি লাইফ এর এডিটর  জ্যেষ্ঠ সাংবাদিক সৈয়দ নাহাস পাশা, লন্ডন বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দেশ পত্রিকার সম্পাদক তাইসির মাহমুদ, সিএফওবি এর  মুকিম আহমদ, গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকের প্রেসিডেন্ট ব্যারিষ্টার আতাউর রহমান,বাংলাদেশ ট্রাভেলস এসোসিয়েশন ইউকে’র প্রেসিডেন্ট হেলাল খান, কোবরা‘র হেড অফ গ্লোবাল সেইলস সামন সোহেইল, কেবিই এর হেড অব সেইল এড্রিন ডেবলিন, বাংলাদেশ হাইকমিশন লন্ডনের পলিটিক্যাল মিনিস্টার এ এফ এম জাহিদুল ইসলাম,ডাবলিউপিসি এর ডাইরেক্টর ব্যারিষ্টার আতাউর রহমান,পেটাপ এর ডাইরেক্টর সাহেদ আহমদ, এনটিভি ইউরোপ এর ডাইরেক্টর মোস্তফা সরওয়ার বাবু ও স্কয়ার মাইলস ইন্সুরেন্স এর ডেভিড রয়ষ্টন ।

বক্তারা  ব্রিটেনে বাংলাদেশী কারী ইন্ড্রাষ্টির বিবদমান নানা সমস্যা উত্তোরণ ও সম্ভাবনা নিয়ে মেইনস্ট্রিমে উচ্চকণ্ঠ হয়ে কাজ করা বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের প্রসংশা করে বলেন-  কমিউনিটির পাশে থেকে বিসিএ সব সময় কাজ করছে- যা অনুকরণীয়।

পবিত্র রমজানে কাস্টমারদের সেবায় রেস্টুরেন্ট ব্যবসায়ী ও স্টাফদের আন্তরিকতার প্রশংসা করে অতিথিবৃন্দ বলেন- সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশী কারী ইন্ড্রাস্টি দিন দিন আরও সমৃদ্ধি ও সুনাম লাভ করছে।

রমজানের ত্যাগ ও ভ্রাতিত্বের বন্ধনকে অটুক রাখতে বিসিএ‘র আয়োজনের প্রসংশা করে বক্তারা প্রত্যাশা করেন – অতীতের মতো আগামীতে বিসিএ আরও কমিউনিটির সেবাবান্ধব হয়ে কাজ করবে।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে পাঠ করেন আব্দুল সোলেমান জেপি ।রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা ও দোয়া পরিচালনা করেন মাওলানা  আহমেদ মারুফ।

ইফতার ও দোয়া মাহফিলের সার্বিক সহযোগিতায় ছিলেন প্রেস ও পাবলিকেশন সেক্রেটারী ফরহাদ হোসেন টিপু,অফিস ম্যানেজার আলী বাবর, কালচারাল সেক্রেটারী নাসির উদ্দিন, সিনিয়র সহ সভাপতি ফয়জুল হক।

বিসিএর সভাপতি এম এ মুনিম, সেক্রেটারী জেনারেল মিঠু চৌধুরী বিসিএর ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন- সকলের অংশগ্রহনে সৌহার্দপূর্ণ আয়োজনটি সম্পন্ন করা সম্ভব হয়েছে। বিসিএ নেতৃবৃন্দ সংগঠনের সকল কর্মকর্তা ও সদস্যদের সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ প্রকাশ করেন।

ইফতার পরবর্তি চা চক্রের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

 

 

ছবি : খালেদ হোসাইন;৫২বাংলা টিভি

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন