রবিবার, ২১ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে বসবাসরত সিলেট বিয়ানীবাজার পৌরবাসীদের সামাজিক সংগঠন বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে যুক্তরাজ্যে ও নিজ অঞ্চলে নানা  আর্থ সামাজিক উন্নয়নে কাজ করছে। বিশেষ করে প্রবাসে সামাজিক ও ঐতিহ্যিক বন্ধনকে অটুট রাখতে নবীন-প্রবীনদের নিয়ে আন্তরিকভাবে কাজ করছে। এরই ধারাবাহিকতায় ট্রাস্টের উদ্যোগে ২০ এপ্রিল বুধবার পূর্ব লন্ডনের একটি রেষ্টুরেষ্টে  এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে।

ট্রাস্ট্রের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেলুর পরিচালনায় ইফতার পূর্ব আলোচনায় প্রধান অতিথি ছিলেন- টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস। বিশেষ অতিথি ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার আহবাব হোসেন।

বক্তারা বলেন, কমিউনিটির  সেবায় প্রবাসীরা সাংগঠনিকভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন।বিশেষ করে টাওয়ার হেমল্যাটস বারায় বাংলাদেশী কমিউনিটি বাংলাদেশের  ইতিহাস –ঐতিহ্য লালন ও চর্চার মাধ্যমে মাল্টিকালচারাল লন্ডনে ছড়িয়ে দিচ্ছেন- যা খুব আলোকিত দিক।

ইফতারের আয়োজনে কমিউনিটির নানা শাখার মানুষের উপস্থিতির জন্য অতিথিবৃন্দ বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে কে ধন্যবাদ জানিয়ে বলেন, পবিত্র রমজানে সকলের মধ্যে সৌহার্দ ও আন্তরিকতার বন্ধনকে আরও মজবুত করতে এধরণের উদ্যোগ প্রসংশনীয়।

ট্রাস্টের পক্ষ থেকে বক্তব্য রাখেন কার্যকরি পরিষদের অন্যতম সদস্য আব্দুল আহাদ।

লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ট্রাস্টি ও যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিনের রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া কামনা করে মোনাজাত  পরিচালনা করেন হাফিজ মাওলানা খায়রুল ইসলাম।

অনুষ্ঠানে করোনা মহামারীতে প্রাণ হারানো বিয়ানীবাজারের প্রবাসী সহ কমিউনিটির যারা প্রাণ হারিয়েছেন তাদেরকে গভীর কৃতজ্ঞতায় স্মরণ ও তাদের আত্নার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি মুহিবুর রহমান মুহিব, বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর উপদেষ্টা মাহতাব চৌধুরী, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি আব্দুল করিম নাজিম, সাবেক সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্ট এর সভাপতি  মনজুরুস সামাদ চৌধুরী মামুন, ট্রেজারার নাসিম আহমেদ চুনু, সহ সাধারণ সম্পাদক মাহমুদ সেলিম,  সাবেক সভাপতি হাবিবুর রহমান ময়না, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির সাবেক সভাপতি জাহাঙ্গীর খান, ট্রাস্টের উপদেষ্টা যথাক্রমে ফয়জুল হক , হুমায়ুন কবির বেলাল উদ্দিন ও আব্দুল মতিন খান কবির, সিনিয়র সহ সভাপতি  মোজাহিদুল ইসলাম ও অজি উদ্দিন, কার্যকরি কমিটির সিনিয়র সদস্য বদরুল আলম,  লন্ডন মহানগর  আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আফসার খান সাদেক,ব্যারিষ্টার আবুল কালাম চৌধুরী, কাউন্সিলার ছাদ উদ্দিন, সাংবাদিক সাঈম চৌধুরী, আব্দুল কাইয়ুম ও আব্দুল হান্নান।

এছাড়াও ইফতারও দোয়া মাহফিলে  উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্টের সাধারণ সাধারণ সম্পাদক আব্দুল বাছির,ওয়েস্ট লন্ডন বাংলাদেশ এসোসিয়েশন এর সহ সভাপতি এম মিসবাহ রহমান।

বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ট্রাস্টি  আতিকুর রহমান, দবির আহমদ, ফখরুল ইসলাম, মো. শিহাব উদ্দিন কাজল,তোফায়েল আহমদ পারভেজ, ইমদাদুর রহমান কাজল , ট্রাস্ট্রের সহ সাধারণ সম্পাদক এমরান আহমদ, সহ কোষাধ্যক্ষ আব্দুল বাসিত, ট্রাস্টি বিষয়ক সম্পাদক    আহমেদ শরীফ, ক্রীড়া সম্পাদক সেলিম উদ্দিন অপু, সমাজকল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক দিলাল আহমদ, সাবেক ছাত্রনেতা ও কমিউনিটি সংগঠক আকবর হোসেন, জেবুল ইসলাম, আনোয়ার হোসেন, আব্দুল হাকিম হাদী, পারভেজ আহমদ, রুহুল আমিন রুহেল, জুবায়ের আহমদ জুবের, সাহেদ আহমদ। ট্রাস্ট্রের কার্যকরি কমিটির সদস্য  আব্দুল্লাহ আল মামুন দিলু, আলম হোসেন ও রুবেল  ইসলাম রিবেল।

বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর সভাপতি আবুল কাসেম, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেলু,কোষাধ্যক্ষ ইফতেখার আহমদ শিপন ইফতার ও দোয়া মাহফিলে কমিউনিটির সকল শাখার নেতৃবৃন্দের উপস্থিতিতে সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন