সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে বসবাসরত সিলেট বিয়ানীবাজার পৌরবাসীদের সামাজিক সংগঠন বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে যুক্তরাজ্যে ও নিজ অঞ্চলে নানা  আর্থ সামাজিক উন্নয়নে কাজ করছে। বিশেষ করে প্রবাসে সামাজিক ও ঐতিহ্যিক বন্ধনকে অটুট রাখতে নবীন-প্রবীনদের নিয়ে আন্তরিকভাবে কাজ করছে। এরই ধারাবাহিকতায় ট্রাস্টের উদ্যোগে ২০ এপ্রিল বুধবার পূর্ব লন্ডনের একটি রেষ্টুরেষ্টে  এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে।

ট্রাস্ট্রের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেলুর পরিচালনায় ইফতার পূর্ব আলোচনায় প্রধান অতিথি ছিলেন- টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস। বিশেষ অতিথি ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার আহবাব হোসেন।

বক্তারা বলেন, কমিউনিটির  সেবায় প্রবাসীরা সাংগঠনিকভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন।বিশেষ করে টাওয়ার হেমল্যাটস বারায় বাংলাদেশী কমিউনিটি বাংলাদেশের  ইতিহাস –ঐতিহ্য লালন ও চর্চার মাধ্যমে মাল্টিকালচারাল লন্ডনে ছড়িয়ে দিচ্ছেন- যা খুব আলোকিত দিক।

ইফতারের আয়োজনে কমিউনিটির নানা শাখার মানুষের উপস্থিতির জন্য অতিথিবৃন্দ বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে কে ধন্যবাদ জানিয়ে বলেন, পবিত্র রমজানে সকলের মধ্যে সৌহার্দ ও আন্তরিকতার বন্ধনকে আরও মজবুত করতে এধরণের উদ্যোগ প্রসংশনীয়।

ট্রাস্টের পক্ষ থেকে বক্তব্য রাখেন কার্যকরি পরিষদের অন্যতম সদস্য আব্দুল আহাদ।

লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ট্রাস্টি ও যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিনের রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া কামনা করে মোনাজাত  পরিচালনা করেন হাফিজ মাওলানা খায়রুল ইসলাম।

অনুষ্ঠানে করোনা মহামারীতে প্রাণ হারানো বিয়ানীবাজারের প্রবাসী সহ কমিউনিটির যারা প্রাণ হারিয়েছেন তাদেরকে গভীর কৃতজ্ঞতায় স্মরণ ও তাদের আত্নার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি মুহিবুর রহমান মুহিব, বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর উপদেষ্টা মাহতাব চৌধুরী, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি আব্দুল করিম নাজিম, সাবেক সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্ট এর সভাপতি  মনজুরুস সামাদ চৌধুরী মামুন, ট্রেজারার নাসিম আহমেদ চুনু, সহ সাধারণ সম্পাদক মাহমুদ সেলিম,  সাবেক সভাপতি হাবিবুর রহমান ময়না, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির সাবেক সভাপতি জাহাঙ্গীর খান, ট্রাস্টের উপদেষ্টা যথাক্রমে ফয়জুল হক , হুমায়ুন কবির বেলাল উদ্দিন ও আব্দুল মতিন খান কবির, সিনিয়র সহ সভাপতি  মোজাহিদুল ইসলাম ও অজি উদ্দিন, কার্যকরি কমিটির সিনিয়র সদস্য বদরুল আলম,  লন্ডন মহানগর  আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আফসার খান সাদেক,ব্যারিষ্টার আবুল কালাম চৌধুরী, কাউন্সিলার ছাদ উদ্দিন, সাংবাদিক সাঈম চৌধুরী, আব্দুল কাইয়ুম ও আব্দুল হান্নান।

এছাড়াও ইফতারও দোয়া মাহফিলে  উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্টের সাধারণ সাধারণ সম্পাদক আব্দুল বাছির,ওয়েস্ট লন্ডন বাংলাদেশ এসোসিয়েশন এর সহ সভাপতি এম মিসবাহ রহমান।

বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ট্রাস্টি  আতিকুর রহমান, দবির আহমদ, ফখরুল ইসলাম, মো. শিহাব উদ্দিন কাজল,তোফায়েল আহমদ পারভেজ, ইমদাদুর রহমান কাজল , ট্রাস্ট্রের সহ সাধারণ সম্পাদক এমরান আহমদ, সহ কোষাধ্যক্ষ আব্দুল বাসিত, ট্রাস্টি বিষয়ক সম্পাদক    আহমেদ শরীফ, ক্রীড়া সম্পাদক সেলিম উদ্দিন অপু, সমাজকল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক দিলাল আহমদ, সাবেক ছাত্রনেতা ও কমিউনিটি সংগঠক আকবর হোসেন, জেবুল ইসলাম, আনোয়ার হোসেন, আব্দুল হাকিম হাদী, পারভেজ আহমদ, রুহুল আমিন রুহেল, জুবায়ের আহমদ জুবের, সাহেদ আহমদ। ট্রাস্ট্রের কার্যকরি কমিটির সদস্য  আব্দুল্লাহ আল মামুন দিলু, আলম হোসেন ও রুবেল  ইসলাম রিবেল।

বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর সভাপতি আবুল কাসেম, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেলু,কোষাধ্যক্ষ ইফতেখার আহমদ শিপন ইফতার ও দোয়া মাহফিলে কমিউনিটির সকল শাখার নেতৃবৃন্দের উপস্থিতিতে সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন