শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জলঢুপে যুক্তরাজ্য  প্রবাসীদের ‘রমজানে স্বজনদের ঘরে ভালোবাসার উপহার’



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পবিত্র রমজানকে সামনে রেখে নিজ গ্রামের নিন্মবিত্ত  প্রতিবেশী ও স্বজনদের  রমজানের খাদ্য সামগ্রি উপহার দিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী সিলেট বিয়ানীবাজার উপজেলার জলঢুপ  গ্রামের প্রবাসীরা।

‘রমজানে স্বজনদের ঘরে ভালোবাসার উপহার’- শিরোনামে মানবিক কাজটির আয়োজক জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট  ইউকে। ভালোবাসার এই উপহারটি দান করা হয়েছে লোক চক্ষুর আড়ালে এবং  প্রতিবেশী ও স্বজনদের নাম পরিচয় গোপন রেখে।

কমলা আনারস খ্যাত ঐতিহ্যবাহি জলঢুপ অঞ্চল- শিক্ষা,সামাজিক, সাংস্কৃতিক ক্ষেত্রে কয়েক শতকের ঐতিহ্য লালন ও চর্চার পাশাপাশি এই মানবিক কাজেও রেখেছেন অনুকরণীয় ছাপ। গ্রামের ১৭০জন  নিডি স্বজনদের তালিকায় রাখা হয়নি  ‘হিন্দু- মুসলমান ’  ধর্মীয় কোন ভেদাবেদ।

ইউনিয়নের নির্বাচিত জনপ্রতনিধি এবং গ্রামের নির্বাচিত বর্তমান, সাবেক মেম্বার ও  কয়েকজন সংগঠক মিলে  গোপনে করা  সার্বজনীন তালিকাটিও কার্যক্রমটির দায়িত্বশীলরা ব্যতীত  প্রকাশ করা হয়নি  সচেতনভাবে।

২ এপ্রিল শনিবার জলঢুপ দ্বি -পাক্ষিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন স্বজনদের জন্য ভালোবাসার উপহার কার্যক্রমটি শুরুর সময় উপস্থিত ছিলেন ১১ নং লাউতা ইউনিয়নের চেয়ারম্যান দেলওয়ার হোসেন, জলঢুপ দ্বি – পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিন, সহকারী প্রধান শিক্ষক মুছব্বির আলী, জলঢুপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল হক, জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট এর ট্রাস্টি যুক্তরাজ্য প্রবাসী বেলাল আহমদ, লাউতা ইউনিয়নের প্যালেন চেয়ারম্যান সাদিকুর রহমান, সাবেক মেম্বার ছফর উদ্দিন ও সমছুল হক, জলঢুপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি জাবেদ আহমদ,জলঢুপ দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য আক্তারুল ইসলাম ,মামুনুর রশীদ অলি ও সাহাব উদ্দিন প্রমুখ।

জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম অভি ও কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম রবিন  ট্রাস্ট্রের সকল সদস্য ও দাতাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন সকলের সার্বিক সহযোগিতায় এই মানবিক কাজটি সফলভাবে সম্পন্ন করা সম্ভব হয়েছে। ট্রাস্টের পক্ষ থেকে কাজটির সাথে জড়িত  বাংলাদেশের  সকল স্বেচ্চাসেবীদের প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন