শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে গ্রীস ছাত্রলীগের মানববন্ধন ও  স্মারকলিপি প্রদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

কুষ্টিয়ায় জাতির পিতার ভাস্কর্য ভাংচুর ও ভাস্কর্য নিয়ে অপব্যাখ্যার প্রতিবাদে গ্রীসে বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার উদ্যোগে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

২৩ ডিসেম্বর ‍ বুধবার গ্রীসে বাংলাদেশ দূতাবাসের  রাষ্ট্রদূত  আসুদ আহমেদের মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছে এ স্মারকলিপি প্রদান করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার উদ্যোগে  স্মারকলিপি প্রধানের সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার সাধারণ সম্পাদক মো.মুমিন খাঁন, ১ম যুগ্ন-সাধারণ সম্পাদক সজিব মাতুব্বর,  মো. শামীম আহমেদ,  রাজু হাওলাদার, জয়নুউদ্দিন জয়,আকাশ  খাঁন, তারেক আহমদ, তোফায়েল আহমেদ রনি, প্রমুখ।

স্মারকলিপি গ্রহন করেন বাংলাদেশ দূতাবাস এথেন্সের রাষ্ট্রদূত আসুদ আহমদ, কাউন্সিলর সুজন দেবনাথ।

এ সময় গ্রীস ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মুমিন খাঁন বলেন, জাতির  পিতা বঙ্গবন্ধু আজীবন আন্দোলন সংগ্রাম করেছেন একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার  জন্য। বঙ্গবন্ধুকে নিয়ে কোনোরকম আপস  করতে আমরা শিখিনি। ভাস্কর্য ভাংচুর ও হুকুমদাতাদের দ্রুত আইনের আওতায় এনে তাদের শাস্তি নিশ্চিত করার দাবী জানাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখা। ( বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন