বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র নতুন কমিটি গঠিত
সভাপতি সারওয়ার হোসেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ আবুল হাসনাত সাজু  



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।সোমবার ৭ মার্চ  পূর্ব লন্ডনের  একটি রেষ্টুরেন্টে সংগঠনের সভাপতি ফখরুল ইসলাম দলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুক আহমদের পরিচালনায় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার জালাল উদ্দিন, প্রভাষক সারওয়ার হোসেন ইনু, আব্দুল মুকিত খান মুক্তা, আব্দুল কুদ্দুস, ফখরুল ইসলাম, সারওয়ার হোসেন, আব্দুল গনি, আবুল আজাদ, আতিকুর রহমান, সাহেদ উদ্দিন, আব্দুস ছালিক , নুরুল ইসলাম, ময়নুল ইসলাম, আলি হোসেন গুলশান,খালেদ আহমদ ডালিম,জুবের আহমদ,আতিকুল ইসলাম,সাইদুল ইসলাম,সামছুল হুদা চৌধুরী ও বাবলু আহমদ ।

উপস্থিত সকলের সর্ব সম্মতিতে আগামী দুই বছর (২০২২-২৪) সালের জন্য নতুন কার্যকরী কমিটি  গঠন করা হয়েছে।

নব গঠিত কমিটির সভাপতির দায়িত্ব  প্রাপ্ত হয়েছেন- সারওয়ার হোসেন,সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও কোষাধ্যক্ষ আবুল হাসনাত সাজু।

কমিটির দায়িত্ব প্রাপ্ত অন্যান্যরা হলেন সহ সভাপতি ফখরুল ইসলাম,আব্দুল গণি,আবুল হোসেন,মাসুক আহমেদ। সহ সাধারণ সম্পাদক আলী হোসেন (গুলশান), রেজাউল করিম। সহ ট্রেজারার আব্দুল বাছিত,আতিকুল ইসলাম। সাংস্কৃতিক সম্পাদক খালেদ আহমদ ডালিম,সহ সাংস্কৃতিক সম্পাদক সাইদুল ইসলাম।

সাংগঠনিক সম্পাদক আব্দুল সালিক, সহ সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সুমন,বাবুল হোসেন। সমাজকল্যাণ সম্পাদক তারেকুজ্জামান ইপু, সহ সমাজকল্যাণ সম্পাদক জুবের আহমদ। প্রচার সম্পাদক ময়নুল ইসলাম,সহ প্রচার সম্পাদক রেজাউল করিম রেজা। নির্বাহি সদস্য শাহিন উদ্দিন।

উপদেষ্টাবৃন্দ হলেন-ইঞ্জিনিয়ার জালাল উদ্দিন, ফখরুল ইসলাম ধলা, প্রভাষক সরওয়ার হোসেন ইনু,আব্দুল মুকিত খান মুক্তা,আবুল আজাদ,আতিকুর রহমান ও সাহেদ উদ্দিন।

সভায় বক্তারা বলেছেন, ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে প্রতিষ্ঠালগ্ন থেকে নিজ অঞ্চলের বিভিন্ন আর্থ সামাজিক ও মানবিক সেবামূলক কাজ করে আসছে। এছাড়াও যুক্তরাজ্য প্রবাসী বিয়ানীবাজার উপজেলার  ছোটদেশ গ্রামের নবীন ও প্রবীনদের মধ্যে সামাজিক ও ঐহিত্যের মেলবন্ধন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

বক্তারা আশা প্রকাশ করে বলেছেন, অতীতের ধারাবাহিকতা বজায় রেখে নব গঠিত কমিটি দেশে ও প্রবাসে আরও বেশী সেবা ও মানবিক কাজে নিজেদের সম্পৃক্ত রেখে  নিজ অঞ্চলের সুমান বয়ে আনবে।

প্রসঙ্গত ২০১৩ সালে যুক্তরাজ্যে বসবাসরত    সিলেটের  বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের  ছোটদেশ গ্রামের প্রবাসীদের উদ্যোগে  প্রতিষ্ঠিত হয় ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে। মূলত নিজ অঞ্চলের মানুষের সাথে সামাজিক,মানবিক সেবামূলক কাজের উদ্দেশ্য নিয়েই প্রতিষ্ঠিত সংগঠনটি ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন