শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গোলাপগঞ্জে মেয়র এবং কাউন্সিলার প্রর্থীদের সাথে রিটার্নিং অফিসারের মতবিনিয়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জ (সিলেট) পৌরসভা নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। ভোটগ্রহণ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন সকল ব্যবস্থা গ্রহণ করেছে। প্রত্যেকটা ভোট কেন্দ্রে ফেয়ার ইলেকশন হবে৷ জনগণ যে প্রার্থীকে বিজয়ী করবে তাকেই বিজয়ী ঘোষণা করা হবে।

গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা অডিটোরিয়ামে মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের নিয়ে নির্বাচন কমিশনের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র জেলা রিটার্নিং কর্মকর্তা ফয়সাল কাদের এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আমরা শুনতে পাচ্ছি কে বা কারা একটি একটি অপপ্রচার চালাচ্ছে যে সিলেটে নিয়ে নাকি ভোট গণণা হবে। এ ধরনের মিথ্যা তথ্যে বিভ্রান্ত হবেন না। প্রতিটি কেন্দ্রেই ভোট গণণা করা হবে এবং উপজেলায়ও ফলাফল ঘোষণা করা হবে। এছাড়াও বিজয়ী প্রার্থীর গেজেট সিলেটস্থ রির্টানিং কর্মকর্তার অফিস থেকে দেওয়া হবে। নির্বাচনে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে চার স্তরের নিরাপত্তা থাকবে। বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে থাকবেন।

সহকারী রির্টানিং কর্মকর্তা ও গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাইদুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ওসি (তদন্ত) আবুল কাসেম, এস আই আশীষ চন্দ্র তালুকদার।

এছাড়াও গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের নৌকার মেয়র প্রার্থী মোঃ রুহেল আহমদ, ধানের শীষের গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন, বর্তমান মেয়র আমিনুল ইসলাম রাবেল , সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু সহ পুরুষ কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীগণ উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন