রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ইউরো বাংলা প্রেসক্লাব ফ্রান্সের বর্ধিত সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইউরো বাংলা প্রেসক্লাব ফ্রান্সের এক  বর্ধিত সভা ১৯ জানুয়ারি বুধবার ম্যারি দ্য অভারভিলার একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি মো: তাজ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল আহমদের পরিচালনায় বর্ধিত সভার শুভ উদ্বোধন ঘোষণা করেন মানবাধিকার নেতা, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সেলিম আহমদ।

উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউরো-বাংলা প্রেসক্লাবের কেন্দ্রিয় সভাপতি, বঙ্গবীর ওসমানী স্বর্ণপদকপ্রাপ্ত ও কলামিস্ট তাইজুল ইসলাম ফয়েজ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকতা করতে বিভিন্ন ধরণের লেখালেখিতে অভ্যস্ত থাকা জরুরি। পৃথিবীতে যতগুলো পেশা আছে সাংবাদিকতা তার মধ্যে প্রথম সারিতে অবস্থান করছে। সাংবাদিকতায় অধ্যায়ন ও প্রশিক্ষণের মাধ্যমে এ পেশায় প্রবেশ করতে পারলে একটি সম্ভাবনাময় ও উজ্জ্বল ক্যারিয়ার গড়া সম্ভব।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদের সদস্য সিনিয়র আইনজীবী এডভোকেট মুজিবুর রহমান। এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট লেখক, কমিউনিটি ব্যক্তিত্ব চৌধুরী সালেহ আহমদ, রাজনীতিবিদ গোলাম মাহমুদ আজম, জবরুল ইসলাম ও সালেহ আহমদ, ইউরো-বাংলা প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ইউরো ফোকাসের সিইও. এম. আলী চৌধুরী, সিলেট সদর উপজেলা কমিটির সভাপতি সাইদুল ইসলাম, যুবনেতা সোহেল আহমদ ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জাবের আহমদ।

ইউরো-বাংলা প্রেসক্লাব ফ্রান্সের বর্ধিত এ সভার মাধ্যমে কমিটিতে যারা নতুন করে স্থান পেয়েছেন তারা হলেন- সহ-সভাপতি পদে মুহিউদ্দিন সোহেল, মো: নাজমুল হক, মোহাম্মদ নাসিম আরেফিন, মোহাম্মদ ওয়াসিম আরিফিন, আব্দুল কুদ্দুস বেগ ও রকি আহমদ।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে জুয়েল আহমদ, মাজেদ আহমদ শামী, চুনু মিয়া, আতিকুর রহমান আক্তার, শাহেদ আহমদ, আনছার আহমেদ জুয়েল ও শাকিবুর রহমান লাভলু।

সাংগঠনিক সম্পাদক পদে ময়নুল হক, শফিউল আলম সজল, সোহাগ হোসাইন ও শাহজাহান আহমদ।

কোষাধক্ষ্য পদে রুবেল আহমদ, প্রচার ও প্রকাশনা পদে সম্পাদক নাঈম আহমদ, আন্তর্জাতিক সম্পাদক পদে জামিল আহমদ রায়হান, সমাজকল্যাণ সম্পাদক পদে জহির আহমদ সোহান, মানবাধিকার বিষয়ক সম্পাদক পদে সামাদ আহমদ, অভিবাসন বিষয়ক সম্পাদক পদে ইবাল হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে জাহাঙ্গীর আলম, ক্রীড়া সম্পাদক পদে ফখরুল ইসলাম এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মো: আজিজ তুহিন।

এ সময় উক্ত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন ছাত্রনেতা আমিনুল ইসলাম আলীম, দেলোয়ার হোসেন, সাহেদ আহমদ ও তানবির আহমদ সহ আরও অনেকে। এছাড়া আগের দায়িত্বশীলরা আগের দায়িত্বে থাকবেন বলে  বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন