শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


করোনায় বার্মিংহামবাসী তরুণ কাহির উদ্দিন ফয়েজ ’র মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনা আক্রান্ত হয়ে বার্মিংহামবাসী তরুণ কাহির উদ্দিন ফয়েজ মৃত্যুবরণ করেছে। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলিল্লাহি রাজিউন। ২৮ জানুয়ারী বৃহস্পতিবার বার্মিংহামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

ত্রিশ উর্ধ্ব কাহির উদ্দিন ফয়েজ  বার্মিংহামে পারিবারিকভাবে বাস করতেন। তার বাবার নাম তৈয়ব আলী। তিনি সাবেক ফুটবলার এখলাস উদ্দিন এর ছোট ভাই।

তিনি শ্বাসকষ্ট জনিত রোগে ভূগলিলেন। কোভিড-১৯ আক্রান্ত হয়ে সপ্তাহ দিন থেকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

তরুণ কাহির উদ্দিন ফয়েজ  একজন হাস্যজ্বল প্রতিশ্রুতিশীল যুবক হিসাবে পরিচিত ছিলেন।

তার দেশের বাড়ী সিলেট বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নের জলঢুপ কালাউরা ( আপপনি) গ্রামে।

কাহির উদ্দিন ফয়েজ  এর মৃত্যুতে ব্রিটেনে তার নিজ অঞ্চলের মানুষের মধ্যে শোক নেমেছে। তার মৃত্যুতে ব্রিটেনস্থ কালাইউরা গ্রামের প্রবাসীদের সংগঠন কালাইউরা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশে- বিদেশে অসংখ্যজন তার পরকালীন শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের  প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

জানাজার নামাজের  দিন ও সময় এখনও নির্ধারণ হয়নি।

পরিবারের পক্ষ থেকে মরহুম কাহির উদ্দিন ফয়েজ এর পরকালীন শান্তি কামনায়  দোয়া কামনা করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন