শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «   মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী : শ্রদ্ধা ও ভালোবাসা  » «   ‘এখন হয়েছে উল্টো, পুরুষরা বাজারে এসে খাই, পরে পরিবারের জন্য কিনে নিয়ে যাই‘!  » «   বিশ্বনাথে ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ করেছে ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

হাইড বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনে সার্টিফিকেট বিতরন অনুষ্ঠান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হাইড বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনে বিশেষত বাংলাদেশী কমিউনিটির পুরুষ ও মহিলাদের জন্য গত কয়েক বছর থেকে পরিচালিত হচ্ছে ইংলিশ প্রশিক্ষণ (ইসল) ক্লাশ। দেশ থেকে আসা মানুষদের ইংরেজীতে আরও দক্ষ করে গড়ে তোলতে হাইড ট্রিনিটি কলেজের অনুমোদন সাপেক্ষে এই ক্লাশে অংশ নেন বিপুল সংখ্যক শিক্ষার্থীরা।

এই শিক্ষার্থীদের ২০২০-২০২১ বছরের শিক্ষার্থীদের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান হয়েছে গত ১১ ডিসেম্বর শনিবার।
এসোসিয়েশনের হলে ঐদিন দুপুরে অনুষ্ঠিত এ সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে অথিতি ছিলেন টেইমসাইড কাউন্সিলের কাউন্সিলার জিম ফিজপ্যাট্রিক, কাউন্সিলার শিবলি আলম ও কাউন্সিলার বেটি।

এসোসিয়েশনের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল মোছাব্বিরের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আলী রেজার পরিচালনায় এতে হাইড বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান স্বাগত বক্তব্য রাখেন । এতে আরও বক্তব্য রাখেন ফারুক আহমদ এমবিই ও প্রশিক্ষক রুশি মুন্সী ।

বক্তারা এ ক্লাশের প্রয়োজনীয়তার কথা উল্লেখ করে ক্লাশ আরও বৃদ্ধি করা যায় কি-না তার উপর গুরুত্ব আরোপ করেন । এখানে উল্লেখ্য যে, এ শহরে নুতন মাইগ্রেন্ট করা বিশেষত ইউরোপের নাগরিকরা থাকায় এর ব্যাপক চাহিদা রয়েছে। সেজন্য অনেক শিক্ষার্থীকে অপেক্ষায় থাকতে হচ্ছে মাসের পর মাস।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন