রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

উলামা পরিষদ বিয়ানীবাজার ইউকে’র উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) মাহফিল অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

উলামা পরিষদ বিয়ানীবাজার ইউকে’র উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০ নভেম্বর শনিবার লন্ডনের সল্যান্ডার গার্ডেন্স মুসলিম কমিউনিটি সেন্টারে সংগঠনের সভাপতি আল্লামা জিল্লুর রহমান চৌধুরী দুবাগীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম  পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ করেন ক্বারী মহবুবুর রহমান চৌধুরী ।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রিকলেন জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নজরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন নিউক্রস জামে মসজিদের খতিব ও উলামা পরিষদ বিয়ানীবাজার ইউকে’র সহ-সভাপতি মাওলানা অলিউর রহমান চৌধুরী দুবাগী, উলামা পরিষদ বিয়ানীবাজার এর সহ-সভাপতি হাফিজ নাজিম উদ্দিন ও কোষাধ্যক্ষ ক্বারী ইউনুস আহমদ, ঢাকা দারুন্নাজাত সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা নুরুল ইসলাম, বায়তুল ইসলাহ একাডেমির প্রিন্সিপাল মুফতি আব্দুল ওয়াদুদ লতিফী, মুহিউল ইসলাম মসজিদের ইমাম মাওলানা আব্দুল আউয়াল , নুরুল ইসলাম মসজিদের ইমাম মাওলানা আব্দুল কুদ্দুস, লতিফিয়া ক্বারী সোসাইটি ইউকে এন্ড আয়ারল্যান্ড এর সহ-সভাপতি হাফিজ আব্দুল হাকিম, সিলেট আলীয়া মাদ্রাসা প্রাক্তন ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা গোলাম আম্বিয়া ও মাওলানা হবিবুর রহমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন নিউক্রস জামে মসজিদের সভাপতি জনাব সেলিম রহমান, ব্রিকলেন জামে মসজিদের সহ-সভাপতি সৈয়দ মর্তুজা আলী, বাংলাদেশ টিচার্স এসোসিয়েশন ইউকের অর্থ সম্পাদক প্রফেসর মিসবাহ উদ্দিন কামাল, ব্রিকলেন জামে মসজিদের যুগ্ন-সাধারণ সম্পাদক  মতিউর রহমান।

অনুষ্ঠানে বক্তারা নবীজির জীবন ও আদর্শের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করে বলেন, আমরা সবাই অত্যন্ত ভাগ্যবান কারন আমরা সর্ব কালের সর্ব শ্রেষ্ট নবী হযরত মোহাম্মদ (সা:) এর উম্মত হয়ে এই পৃথিবীতে আসতে পেরেছি। কিন্তু তাঁর উম্মত হিসেবে আমাদের দায়িত্ব হচ্ছে তাঁকে ভালোবাসা, অনুসরণ করা ও তাঁর দেখানো পথে জীবন অতিবাহিত করা। মহানবীর আদর্শ অনুসরণ ও অনুকরণ প্রতিটি মুসলিমের জন্য অপরিহার্য।

মিলাদ শরীফ পাঠান্তে দেশ, জাতি, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, অগ্রগতি ও উপস্থিত সকলের ইহকালীন কল্যাণ, পরকালীন মুক্তি এবং মহামারী করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে শিরনি বিতরণের মধ্য দিয়ে মাহফিলের সমাপ্তি হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন