শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সিলেটে অন্ধ শিক্ষার্থীদের শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী দিলো ইষ্ট হ্যান্ডস



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের গ্রীন ডিজেবল্ড ফাউন্ডেশনের শিক্ষার্থীদের জন্য শীত বস্ত্র ও ১ মাসের খাবার সামগ্রী দিলো ব্রিটেনের মানবিক সংস্থা ইষ্ট হ্যান্ডস ।
সম্প্রতি সিলেটে ইষ্ট হ্যান্ডসের কর্মীরা এই উপহার সামগ্রী পৌছে দেয়। আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীরা নতুন শাতের কাপড় পেয়ে সংস্হাকে ধন্যবাদ জানান।
কোভিড ১৯ শুরু হওয়ার পর থেকেই ইষ্ট হ্যান্ডস গ্রীন ডিজেবল্ড ফাউন্ডেশনকে তিন দফায় প্রায় ৩ মাসের খাবার সামগ্রী কিনে দেয়।

গ্রীন ডিজেবল্ড ফাউন্ডেশনসহ কর্মকর্তারা বলেন, করোনা পরিস্থিতিতে যে আর্থিক ও মানসিক সংকটে পড়েছিলেন তারা সেখান থেকে ইষ্ট হ্যান্ডসের সহায়তা কিছুটা হলেও তাদের স্বস্তি দিয়েছে।

ইষ্ট হ্যান্ডস কোভিড শুরু হওয়ার পর থেকেই আফ্রিকা , বাংলাদেশে অন্তত ১ হাজারের বেশী পরিবারকে খাদ্য সামগ্রী পৌছিয়ে দেয়।
এছাড়া ব্রিটেনে মেধাবী ছাত্র রক্তিম কর ভাষার পাশে দাড়ায়, কোভিড মোকাবেলায় নানা ধরনের সচেতনতামূলক কর্মসূচি হাতে নেয়। পূর্ব লন্ডনের শ্যাডওয়েল এলাকায় স্থানীয় বাসিন্দাদের সহায়তায় পরিচালিত ইষ্ট হ্যান্ডসের ফুড ব্যাংক থেকে সমস্যায় থাকা বেশ কিছু পরিবার সাপ্তাহিক ভিত্তিতে খাদ্য সামগ্রী পাচ্ছেন ।

ইষ্ট হ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, করোনার নতুন ধরনের থাবা থেকে আমাদের সতর্ক থাকতে হবে, পাশাপাশি সমস্যায় থাকা মানুষের পাশে দাঁড়াতে হবে। ইষ্ট হ্যান্ডস মানুষের পাশে আছে, আপনারা ইষ্ট হ্যান্ডসের পাশে থাকুন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন