মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «   মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী : শ্রদ্ধা ও ভালোবাসা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্ট ইউকের দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে সংবাদ সম্মেলন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্ট ইউকের ২০২১ সালের দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে লন্ডন বাংলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের নিউজটির স্ক্রীপ্ট সকল মিডিয়া হাউজে প্রচারের জন্য প্রেরিত হলো।

বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্ট ইউকের ২০২১ সালের দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে লন্ডনে এক সংবাদ সম্মেলন করা হয়েছে। ২নভেম্বর মঙ্গলবার লন্ডন বাংলা প্রেসক্লাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশনার বৃন্দ জানান, ২৪ অক্টোবর ৩১ টি পদের বিপরীতে ৩১ জনেরই নমিনেশন দাখিল করা হয় । এ নির্বাচন নিয়ে অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্যানেল না থাকার কারণে আগামী ৫ডিসেম্বর নির্বাচন কমিশনের মাধ্যমে সংগঠনের এজিএম অনুষ্ঠানের পর নমিনেশন দাখিলকৃতদের বিজয়ী ঘোষনা করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার হাবিব রহমান ,ব্যারিস্টার মাসুদ চৌধুরী ও ফানু মিয়া। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা প্রগতি এডুকেশান ট্রাস্টের সভাপতি হাবিবুর রহমান ময়না, সাধারণ সম্পাদক শামীম আহমদ হেলাল, ট্রেজারার মইনুল হক , সাংগঠনিক সম্পাদক ডা: আহমদ হোসেন, নুরুল ইসলাম, আলতাফ হোসেন, মোহাম্মদ মহিউদ্দিন, মো: ইসলাম উদ্দিন, মাহতাব উদ্দিন, মাহমুদ হোসেন সেলিম, আমিনুল ইসলাম, নজরুল ইসলাম, আকবর হোসেন, নাসিম আহমেদ চুনু ও আরো অনেকে।

উল্লেখ্য, বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের বিগত চৌদ্দ বছর থেকে নির্বাচনের মাধ্যমে পরিচালনা কমিটি গঠিত হলেও এবার এই প্রথমবারের মতো কোনো একক প্যানেলের মাধ্যমে সর্বসম্মতিক্রমে একটি সার্বজনীন কমিটি গঠন করা হবে। – সংবাদ প্রেরক, একিউ চৌধুরী মুরাদ। লন্ডনবাংলা প্রেস ক্লাব।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন