মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্ট ইউকের দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে সংবাদ সম্মেলন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্ট ইউকের ২০২১ সালের দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে লন্ডন বাংলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের নিউজটির স্ক্রীপ্ট সকল মিডিয়া হাউজে প্রচারের জন্য প্রেরিত হলো।

বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্ট ইউকের ২০২১ সালের দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে লন্ডনে এক সংবাদ সম্মেলন করা হয়েছে। ২নভেম্বর মঙ্গলবার লন্ডন বাংলা প্রেসক্লাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশনার বৃন্দ জানান, ২৪ অক্টোবর ৩১ টি পদের বিপরীতে ৩১ জনেরই নমিনেশন দাখিল করা হয় । এ নির্বাচন নিয়ে অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্যানেল না থাকার কারণে আগামী ৫ডিসেম্বর নির্বাচন কমিশনের মাধ্যমে সংগঠনের এজিএম অনুষ্ঠানের পর নমিনেশন দাখিলকৃতদের বিজয়ী ঘোষনা করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার হাবিব রহমান ,ব্যারিস্টার মাসুদ চৌধুরী ও ফানু মিয়া। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা প্রগতি এডুকেশান ট্রাস্টের সভাপতি হাবিবুর রহমান ময়না, সাধারণ সম্পাদক শামীম আহমদ হেলাল, ট্রেজারার মইনুল হক , সাংগঠনিক সম্পাদক ডা: আহমদ হোসেন, নুরুল ইসলাম, আলতাফ হোসেন, মোহাম্মদ মহিউদ্দিন, মো: ইসলাম উদ্দিন, মাহতাব উদ্দিন, মাহমুদ হোসেন সেলিম, আমিনুল ইসলাম, নজরুল ইসলাম, আকবর হোসেন, নাসিম আহমেদ চুনু ও আরো অনেকে।

উল্লেখ্য, বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের বিগত চৌদ্দ বছর থেকে নির্বাচনের মাধ্যমে পরিচালনা কমিটি গঠিত হলেও এবার এই প্রথমবারের মতো কোনো একক প্যানেলের মাধ্যমে সর্বসম্মতিক্রমে একটি সার্বজনীন কমিটি গঠন করা হবে। – সংবাদ প্রেরক, একিউ চৌধুরী মুরাদ। লন্ডনবাংলা প্রেস ক্লাব।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন