শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র দুবাগ ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

করোনা মহামারী সময়ে সিলেট বিয়ানীবাজার উপজেলার যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে পবিত্র রমজান মাসকে সামনে রেখে উপজেলার প্রতিটি ইউনিয়নে খাদ্য সহায়তার উদ্যোগ নিয়েছে। এরই ধারাবাহিকতায় উপজেলার দুবাগ ইউনিয়নে অর্ধশতাধিক পরিবারের হতে পবিত্র রমজানের খাদ্য সামগ্রী উপহার দিয়েছে- বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে।

১৮ এপ্রিল রবিবার ৩ নং দুবাগ ইউনিয়ন কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে অস্বচ্ছল মানুষের মাঝে এই উপহার সামগ্রী তুলে দেন দুবাগ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম।

‘হ্যান্ডস ফর হেল্প’ -শ্লোগাণ কে সামনে রেখে আব্দুল করিম নাজিম, ফরহাদ হোসেন টিপু ও ইফতেখার আহমদ শিপনের নেতৃত্বাধীন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে দুবাগ ইউনিয়নে ৫৩টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। প্রতিটি উপহার প্যাকেটে রয়েছে- চাল,ঢাল,আলু,পিয়াজ,ছোলা,তেল,লবণ,সাবান ও শিশুদের জন্য চকলেট।
লকডাউন সময়ে ইউনিয়নের সুবিধা বঞ্চিতরা খাবার পেয়ে নিজেদের আনন্দ ও তৃপ্তিবোধের কথা প্রকাশ করেছেন-
নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পেয়ে, নিডি মানুষরা জানিয়েছেন-করোনা সংক্রমনের এই সময়ে প্রবাসীদের দেয়া সাহায্য পেয়ে তারা খুব খুশী। হাসি মুখে গ্রহন করে আল্লাহর কাছে সকলের জন্য দোয়াও কামনা করেছে তারা-

এসময় অনন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন চ্যালেনে এস এর সিনিয়র রিপোর্টার এম হাসানুল হক উজ্জ্বল, নবউদ্দমের পরিচালক শুয়াইবুর রহমান স্বপন ও ৫২বাংলার পূর্বাঞ্চল প্রতিনিধি মো. ইবাদুর রহমান এবাদ।
প্রসঙ্গত যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে গত বছরের করোনা মহামারীর শুরু থেকে নিজ অঞ্চলের ১০টি ইউনিয়ন ও ১টি পৌর সভায় দুস্থদের খাদ্য সহায়তা এবং স্বাস্হ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছে। এরই ধারাবাহিকতায় এবছর পবিত্র রমজান মাসে প্রতিটি ইউনিয়ন ও পৌর সভায় খাদ্য সামগ্রী বিতরণ করার উদ্যোগ নেয়া হয়েছে।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন