শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইষ্টহ্যান্ডসের রমজান সহায়তা পেলো মৌলভীবাজারের ১২৫ পরিবার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পবিত্র মাহে রমজান উপলক্ষে যুক্তরাজ্য ভিত্তিক চ্যারিটি সংস্থা ইষ্টহ্যান্ডসের পক্ষ থেকে বাংলাদেশের মৌলভীবাজার জেলার শাহবন্দর, ফতেহপুর, দুর্লভপুর গ্রামের ১২৫ পরিবারকে পুরো একমাসের খাদ্য সামগ্রী দেয়া হয়েছে।

গত ৯ এপ্রিল ইষ্টহ্যান্ডসের বাংলাদেশ টিমের তত্বাবধানে এই সহায়তা তুলে দেয়া হয়। এই বিতরণ অনুষ্ঠানের সভাপতি ছিলেন ৮ নং কনকপুর ইউনিয়ন চেয়ারম্যান রেজাউর রহমান চৌধুরী। ইষ্টহ্যান্ডসের বাংলাদেশ সমন্বয়ক আব্দুল কাইয়ূমের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন শাহবন্দর যুব সংস্থার প্রধান পৃষ্টপোষক , চ্যানেল এস ডিরেক্টর খালেদ চৌধুরী, রাজনীতিবিদ ফুয়াদ জামান, শাহবন্দর যুবসংস্থার সভাপতি শাহ মোহাম্মদ রাজুল আলী, স্থানীয় ইউপি সদস্য রাসেল আহমেদ, ইষ্টহ্যান্ডস চ্যারিটির চেয়ারম্যান নবাব উদ্দিনের ভাই কালাম উদ্দিন।

সভাপতির বক্তব্যে চেয়ারম্যান রেজাউর রহমান চৌধুরী বলেন, ইষ্টহ্যান্ডস প্রতি বছর এই অত্র অন্চলের মানুষের যে সহযোগিতা করছে এবং এতে এই অন্চলের কয়েকশ পরিবার এই করোনার সময় ভরসা পাচ্ছে এজন্য সংস্থার দাতাদের ধন্যবাদ।

ইষ্টহ্যান্ডসের মৌলভীবাজার সমন্বয়ক আব্দুল কাইয়ূম বলেন, গত রমজান থেকে শুরু করে করোনার এই এক বছর এবং এই রমজান মিলিয়ে এই অন্চলের ৩ শতাধিক পরিবার নিয়মিত সহায়তা পেয়েছেন। অতি দরিদ্র মানুষকে অত্যন্ত সতর্কতার সাথে বাছাই করেই তুলে দেয়া হচ্ছে চাল, ডাল, পেয়াজ, তেল , মশলা, খেজুরসহ ৬০ কেজি ওজনের একটি ফুডপ্যাক করা হয়েছে।

ইষ্টহ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, ইষ্টহ্যান্ডস এই করোনার সময় বাংলাদেশ, যুক্তরাজ্য ও আফ্রিকায় ১৫০০ পরিবারের ১০ হাজার মানুষের হাতে নিয়মিত সহায়তা গিয়েছে। ইষ্টহ্যান্ডস সাফল্যের সাথে যুক্তরাজ্যের বিভিন্ন দাতা সংস্থার ফান্ড নিয়ে নিয়মিত কাজ করছে। চলতি রমজানে বাংলাদেশ ও আফ্রিকার বিভিন্ন অন্চলে ৭০০ পরিবারকে রমজানের ফ্যামিলি ফুডপ্যাক দেয়া হচ্ছে। আমরা আমাদের ডোনারদের প্রতি কৃতজ্ঞ।

প্রেস বিজ্ঞপ্তি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন